বাসস দেশ-১৬ : সিলেটের গোয়াইনঘাটে এক পরিবারের তিনজন খুন

93

বাসস দেশ-১৬
সিলেট-খুন
সিলেটের গোয়াইনঘাটে এক পরিবারের তিনজন খুন
সিলেট, ১৬ জুন, ২০২১ (বাসস): সিলেটের গোয়াইনঘাটে একই পরিবারের ৩ জনকে জবাই করে খুন করা হয়েছে। আরেকজনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়েছে।
মঙ্গলবার রাতে সিলেটের গোয়াইনঘাট উপজেলার ফতেহপুর ইউনিয়নের বিন্নাকান্দি গ্রামে এ ঘটনা ঘটে।
গোয়াইনঘাট থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ এ তথ্য নিশ্চিত করেছেন।
পুলিশ জানায় এ ঘটনায় খুন হওয়া তিনজন হলেন, স্থানীয় বিন্নাকান্দি গ্রামের হিফজুর রহমানের স্ত্রী আলিমা বেগম (৩০), তার ছেলে মিজান (১০) ও মেয়ে তানিশা (৩)।
আশঙ্কাজনক অবস্থায় হিফজুর রহমানকে (৩৫) কে আজ বুধবার সকালে সিলেট ওসমানী হাসপাতালে পাঠানো হয়েছে।
ওসি আব্দুল আহাদ জানান, সকালে এ ঘটনার সংবাদ পেয়ে পুলিশ তাৎক্ষণিকভাবে ঘটনাস্থলে পৌঁছেছে এবং এ রিপোর্ট লেখা এপর্যন্ত সেখানে অবস্থান করছে। পুলিশ খুনের ঘটনার সুরতহাল দেখে প্রাথমিকভাবে ধারণা করছে যে, এটা পরিকল্পিত হত্যাকান্ড, বটি দা দিয়ে কুপিয়ে তাদেরকে খুন করা হয়েছে।
বুধবার সকাল ১১ টার দিকে পুলিশ সিলেট রেঞ্জের ডিআইজি মফিজ উদ্দিন আহমেদ, সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম ঘটনাস্থল পরিদর্শন করতে বিন্নাকান্দি গ্রামে পৌছেছেন।
পুলিশ জানায়, বুধবার সকালে ঘুম থেকে উঠতে দেরি দেখে প্রতিবেশিরা হিফজুরের ঘরের সামনে যান। ভেতর থেকে ঘুঙ্গানির শব্দ শুনে তারা দরজায় ধাক্কা দেন। এসময় ঘরের দরজা খোলা ছিল। ভেতরে প্রবেশ করে খাটের মধ্যে তিন জনের জবাই করা ও কুপানো মরদেহ ও হিফজুরকে রক্তাক্ত দেখে তাৎক্ষণিক পুলিশে খবর দেন। খবর পেয়ে গোয়াইনঘাট থানার এসআই মহসিনের নেতৃত্বে একদল পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ তিনটি উদ্ধার করেন এবং গুরতর আহত এ পরিবারের কর্তা হিফজুরকে হাসপাতালে পাঠান। হিফজুরের শরীরের বিভিন্ন স্থানে দায়ের কুপ সহ গুরুতর আঘাত রয়েছে।
সিলেটের পুলিশ সুপার মোহাম্মদ ফরিদ উদ্দিন পিপিএম বাসস’কে জানান, ঘটনাস্থল পরিদর্শন করতে পুলিশের ডিআইজি সহ তারা সেখানে অবস্থান করছেন,নিহতদের লাশ ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী হাসপাতালের মর্গে প্রেরণ করা হচ্ছে। তিনি বলেন এটা খুবই মর্মান্তিক ঘটনা, পুলিশ এ ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের সনাক্ত করতে কাজ শুরু করেছে।
বাসস/মআম/সংবাদদাতা/১৬০০/-কেকে