বাসস দেশ-২৭ : মাদক মামলায় নাসির-অমি ৭ দিনের রিমান্ডে

84

বাসস দেশ-২৭
নাসির-রিমান্ড
মাদক মামলায় নাসির-অমি ৭ দিনের রিমান্ডে
ঢাকা, ১৫ জুন, ২০২১ (বাসস): মাদক মামলায় ব্যবসায়ি নাসির উদ্দিন মাহমুদ ও তুহিন সিদ্দিকী অমির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।
এরআগে অভিনেত্রী পরীমনিকে ধর্ষণ ও হত্যাচেষ্টা মামলায় তাদের গ্রেফতার করা হয়।
মাদক মামলায় আজ মঙ্গলবার তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তাদের বিরুদ্ধে দশ দিনের রিমান্ডের আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তাদের এই রিমান্ড মঞ্জুর করেন।
এছাড়াও আদালত মামলার অন্য তিন আসামি লিপি আক্তার (১৮), সুমি আক্তার (১৯) ও নাজমা আমিন স্নিগ্ধার (২৪) তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন।
সোমবার দিবাগত রাত ১২টার দিকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে বিমানবন্দর থানায় মামলাটি নথিভুক্ত করা হয়।
এরআগে সোমবার দুপুরে রাজধানীর উত্তরা-১ নম্বর সেক্টরের-১২ নম্বর রোডের বাসা থেকে পাঁচজনকে গ্রেফতার করে মহানগর গোয়েন্দা (ডিবি) পুলিশ।
অভিযান শেষে ডিবির যুগ্ম-কমিশনার হারুন-অর-রশীদ সাংবাদিকদের বলেন, পরীমনির কস্টিউম ডিজাইনার অমির বাসা থেকে তাদের গ্রেফতার করা হয়। পরীমনির সংবাদ সম্মেলনের পর থেকে নাসির তিন নারীকে নিয়ে এ বাসায় পালিয়ে ছিল। মাদক রাখার অভিযোগে এই তিন নারীকেও গ্রেফতার করা হয়।
তিনি বলেন, ‘নাসিরের বিরুদ্ধে আগেও মাদক ও নারী নির্যাতনের মামলা হয়েছে। নানা অভিযোগে তাকে উত্তরা ক্লাব থেকে বহিষ্কারও করা হয়। কেউ তার বিরুদ্ধে অভিযোগ করলে সেগুলোর তদন্ত করা হবে বলে জানান তিনি।
এরআগে রোববার রাত ৮টার দিকে ফেসবুকে দীর্ঘ স্ট্যাটাস দিয়ে অভিযোগ তোলার পর রাতে বনানীর বাসায় সাংবাদিকদের ঘটনার বিবিরণ দেন পরীমনি।
বাসস/সংবাদদাতা/এফএইচ/১৮০৫/ অমি