নাটোরে কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়নো হয়েছে

391

নাটোর, ১৫ জুন, ২০২১ (বাসস) : নাটোর পৌরসভা এবং সিংড়া পৌরসভা এলাকায় চলমান কঠোর বিধিনিষেধের মেয়াদ বাড়ানো হয়েছে। আজ মঙ্গলবার সকাল সাড়ে দশটায় জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা করোনা প্রতিরোধ কমিটির সভায় জেলায় লকডাউনের এ মেয়াদ আগামী ২২ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত বাড়ানো হয়েছে।
জেলা প্রশাসক মোঃ শাহরিয়াজ সভায় সভা প্রধানের দায়িত্ব পালন করেন। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার লিটন কুমার সাহা, সিভিল সার্জন ডাঃ কাজী মিজানুর রহমান, জেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মোঃ গোলাম মোস্তফা, নাটোর সদর হাসপাতালের সহকারী পরিচালক ডাঃ পরিতোষ কুমার রায় ও আবাসিক মেডিকেল অফিসার ডাঃ মঞ্জুর রহমান প্রমুখ।
সভায় জানানো হয়, আজ মঙ্গলবার পর্যন্ত নির্ধারিত এক সপ্তাহের কঠোর বিধিনিষেধের মেয়াদ আরো এক সপ্তাহ বাড়িয়ে আগামী ২২ জুন সন্ধ্যা ছয়টা পর্যন্ত চলমান রাখার সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
চলমান বিধিনিষেধে ওষুধ ও নিত্যপ্রয়োজনীয় পণ্যের চলাচল ছাড়া সংশ্লিষ্ট এলাকাতে জনসাধারণ ও অন্যান্য পণ্যের চলাচলে বিধিনিষেধ অব্যাহত থাকবে। জরুরী কোন প্রয়োজন ছাড়া মানুষকে বাড়ির বাইরে বের হওয়া থেকে বিরত থাকার জন্যে এবং সামাজিক দূরত্ব ও মাস্ক ব্যবহার নিশ্চিত করার জন্যে সভায় অনুরোধ জানানো হয়। কর্মহীন মানুষের খাদ্য সংকট দেখা দিলে এ ব্যাপারে প্রশাসনিক সহায়তা দেয়া হবে মর্মে সভায় সিদ্ধান্ত গ্রহণ করা হয় ।