বাসস দেশ-১০ : কুমিল্লায় বখাটের ৬ মাসের কারাদন্ড

85

বাসস দেশ-১০
বখাটে-কারাদন্ড
কুমিল্লায় বখাটের ৬ মাসের কারাদন্ড
কুমিল্লা (দক্ষিণ), ১৪ জুন, ২০২১ (বাসস) : জেলার নাঙ্গলকোট উপজেলার ঢালুয়া ইউনিয়নের বায়রা গ্রামের এক প্রবাসীর দশম শ্রেণীতে পড়ুয়া মেয়েকে উত্যক্ত করার দায়ে একই গ্রামের আব্দুল ওহাবের ছেলে দেলোয়ার হোসেন রাসেল (২৫) নামে এক বখাটেকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৬ মাসের কারাদন্ড দিয়ে জেল হাজতে প্রেরণ করা হয়েছে। সোমবার সকাল ১০টায় নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল এ শাস্তি প্রদান করেন।
জানা যায়, উপজেলার ঢালুয়া ইউনিয়নের বায়রা গ্রামের আব্দুল ওহাবের ছেলে বখাটে দেলোয়ার হোসেন রাসেল দীর্ঘদিন যাবৎ স্থানীয় স্কুলে পড়ুয়া এক ছাত্রীকে স্কুলে আসা যাওয়ার পথে উত্যক্ত করে আসছে। রোববার দিবাগত রাতে রাসেল ওই ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টা করে।
এ ব্যাপাওে ওই ছাত্রীর মা উপজেলার নির্বাহী অফিসারের নিকট লিখিত অভিযোগ করেন। অভিযোগের আলোকে নাঙ্গলকোট থানা পুলিশের উপ-পরিদর্শক মফিজুল ইসলাম সঙ্গীয় ফোর্স বখাটে রাসেলকে আটক করে পরে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে তাকে ৬ মাসের কারাদ- দেয়া হয়। এ বিষয়ে নাঙ্গলকোট উপজেলা নির্বাহী অফিসার লামইয়া সাইফুল বাসসকে বলেন, অভিযোগ পেয়ে তাকে আটক করে জিজ্ঞাসাবাদ করে ঘটনার সত্যতা নিশ্চিত হওয়ায় তাকে শাস্তি প্রদান করে কারাগারে প্রেরণ করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৪১৫/কেজিএ