বাসস দেশ-৩ : বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ জি খান আর নেই

114

বাসস দেশ-৩
ইউসুফ-ইন্তেকাল
বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ জি খান আর নেই
সিরাজগঞ্জ, ১১ জুন, ২০২১ (বাসস) : জেলার বেলকুচি উপজেলা আওয়ামী লীগের সভাপতি প্রবীণ রাজনীতিবিদ এ কে এম ইউসুফ জি খান আর নেই। বৃহস্পতিবার বগুড়ার শজিমেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন (ইন্না লিল্লহি … রাজিউন)। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ নাতি-নাতনি, রাজনৈতিক সহকর্মীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বেলকুচি পৌরসভার সাবেক মেয়র বেগম আশানুর বিশ্বাস জানান, বেশ কিছুদিন ধরে ইউসুফ জি খান বার্ধক্যজনিত নানা রোগে ভুগছিলেন। তিনদিন আগে তাকে বগুড়ার শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরের দিকে তিনি মারা যান। ইউসুফ জি খান আজীবন আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে জড়িত ছিলেন। তিনি বেলকুচি উপজেলা আওয়ামী লীগের বিভিন্ন পদে দায়িত্ব পালন করেন এবং মৃত্যু আগ পর্যন্ত সভাপতি হিসেবে দায়িত্ব পালন করছিলেন।
এ রাজনীতিবিদের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন সাবেক মন্ত্রী জেলা পরিষদ চেয়ারম্যান আব্দুল লতিফ বিশ্বাস, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি অ্যাডভোকেট কে এম হোসেন আলী হাসান ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আব্দুস সামাদ তালুকদার। বগুড়া থেকে মরদেহ আনার পর ফুলেল শ্রদ্ধা ও আলহাজ সিদ্দিক উচ্চ বিদ্যালয় মাঠে বাদ এশা জানাযা শেষে চালা সাতরাস্তা কবরস্থানে দাফন করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১০৪২/কেজিএ