বাসস দেশ-৩৮ : নির্বাচন কমিশনের প্রতি জাতীয় পার্টির কৃতজ্ঞতা প্রকাশ

184

বাসস দেশ-৩৮
জাপা-নির্বাচন-কৃতজ্ঞতা
নির্বাচন কমিশনের প্রতি জাতীয় পার্টির কৃতজ্ঞতা প্রকাশ
ঢাকা, ১০ জুন, ২০২১ (বাসস): তিন উপ-নির্বাচনে ভোট গ্রহণ করার সিদ্ধান্ত পরিবর্তন করায় নির্বাচন কমিশনকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছেন জাতীয় পার্টি চেয়ারম্যান ও সংসদে বিরোধী দলীয় উপনেতা জি.এম কাদের ও জাতীয় পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু।
আজ নির্বাচন কমিশনের কাছে পাঠানো এক পত্রের মাধ্যমে তারা এই ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।
নির্বাচন কমিশনারবৃন্দ এবং সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে নেতৃবৃন্দ বলেন, প্রয়াত সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের মৃত্যুবার্ষিকী ১৪ জুলাই তারিখে ভোট গ্রহন করার পরিবর্তে সংসদের তিন শূণ্য আসনের উপ-নির্বাচনে ২৮ জুলাই ভোট গ্রহণের সিদ্ধান্ত গ্রহন করে কমিশন প্রয়াত রাষ্ট্রপতির প্রতি সম্মান দেখিয়েছেন।
আগামী ১৪ জুলাই দিনটি জাতীয় পার্টি, অঙ্গ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীদের কাছে অত্যন্ত বেদানাবিধুর ও আবেগঘন দিন। এই দিনে জাতীয় পার্টি আালোচনা, মিলাদ মাহফিল ও খাদ্য বিতরণসহ বিভিন্ন কর্মসূচি পালন করে। এ দিনে নির্বাচনে অংশ গ্রহন করা জাতীয় পার্টির জন্য কঠিন হয়ে পড়তো।
আজ নির্বাচন কমিশনের এক সভায় ১৪ জুলাই এর পরিবর্তে ২৮ জুলাই তিনটি শূণ্য আসনে ভোট গ্রহণের সিদ্ধান্ত নেয়া হয়েছে। এতে স্বস্তি প্রকাশ করেছেন পল্লীবন্ধু এরশাদ এর লাখ লাখ ভক্ত ও অনুরাগী।
বাসস/সবি/এমএআর/২১২৫/-শআ