বাসস ক্রীড়া-৪ : ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপ রানার আপ : বিএএফ শাহীন স্কুলকে সংবর্ধনা দিলো ক্লিয়ার মেন

189

বাসস ক্রীড়া-৪
ফুটবল-ক্লিয়ার মেন
ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপ রানার আপ : বিএএফ শাহীন স্কুলকে সংবর্ধনা দিলো ক্লিয়ার মেন
ঢাকা, ২ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ ফুটবল চ্যাম্পিয়নশিপের রানার আপ দল বিএএফ শাহীন স্কুলকে সংবর্ধনা দিয়েছে ক্লিয়ার মেন। আজ (রবিবার) ক্লিয়ার মেন আয়োজিত এই সংবর্ধনা অনুষ্ঠানে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে), ইউনিলিভার বাংলাদেশের উর্ধ্বতন কর্মকতাগণ ছাড়াও বিএএফ শাহীন স্কুলের শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।
বাংলাদেশ ফুটবল ফেডারেশনের ভাইস প্রেসিডেন্ট তাবিথ আউয়াল এবং ইউনিলিভার বাংলাদেশের সেন্ট্রাল উত্তরাঞ্চলের ব্যবস্থাপক নাদিয়া তাবাসসুম সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন।
সংবর্ধনা অনুষ্ঠানে অনান্য বক্তারা, জাতীয় দলের খোলোয়াড় পাইপলাইন তৈরীতে এবং দেশের ফুটবলের উন্নয়নে স্কুল ভিত্তিক এ ধরনের টুর্নামেন্ট আয়োজনের প্রয়োজনীয়তা তুলে ধরেন। ব্যাপক পরিসরে স্কুল ভিত্তিক ফুটবল টুনামেন্ট আয়োজন করায় ক্লিয়ার মেনকে ধন্যবাদ জানান বক্তারা।
উল্লেখ্য, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের অংশীদারিত্বে এ বছরের মার্চ থেকে মে পর্যন্ত অনুষ্ঠিত বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে বড় স্কুল ভিত্তিক ফুটবল টুর্নামেন্টের আয়োজন করে ক্লিয়ার মেন। বাংলাদেশের বিভিন্ন প্রান্ত থেকে ২৭২টি স্কুল ফুটবল টিম এই টুর্নামেন্টে অংশ নেয়।
গত ১২ মে রাজধানীর কমলাপুরে বীরশ্রেষ্ঠ মোস্তফা কামাল স্টেডিয়ামে অনুষ্ঠিত ক্লিয়ার মেন অনূর্ধ্ব ১৭ ফুটবল টুর্নামেন্টের ফাইনালে বিএএফ শাহীন স্কুলকে হারিয়ে চ্যাম্পিয়ন হয় রাজশাহীর গোদাগাড়ীর সোনাদীঘী হাইস্কুল।
বাসস/স্বব/১৭০০/এএমটি