কুমিল্লার দুটি থানায় পুলিশের মাস্ক বিতরণ

431

কুমিল্লা (দক্ষিণ), ৯ জুন, ২০২১ (বাসস) : করোনা ভাইরাসের প্রকোপ মোকাবেলায় কুমিল্লার হোমনা ও মেঘনা থানায় জনসচেতনামূলক প্রচারণা র‌্যালি ও মাক্স বিতরণ করেছেন পুলিশ। আজ বুধবার বেলা ১১ টায় হোমনা সার্কেলের উদ্যোগে অতিরিক্ত পুলিশ সুপার মো. ফজলুল করিমের নেতৃত্বে হোমনা ও মেঘনা থানা এলাকায় র‌্যালি ও মাস্ক বিতরণ করা হয়।
স্বাস্থ্যবিধি মেনে চলুন, মাস্ক পড়ার অভ্যাস করুন স্লোগানকে সামনে রেখে এদিন দুই থানার কর্মকর্তা ও পুলিশের সদস্যরা বিভিন্ন স্পটে জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে র‌্যালি এবং ব্যবসায়ী, পথচারী ও যানবাহনের যাত্রীসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়।
এ সময় উপস্থিত ছিলেন হোমনা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ, মেঘনা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল মজিদ, হোমনা থানার ইন্সপেক্টর (তদন্ত) আজিজুল বারী ইবনে জলিল, উপ পুলিশ পরিদর্শক (এসআই) শামীম আহাম্মেদ, এস আই মোতাব্বির হোসেন, এস আই সেকান্দর হোসাইন মোল্লা, এস আই আশিকুর রহমান, এস আই ইকবাল মনির এবং সহকারী উপ পুলিশ পরিদর্শক (এএসআই) আনোয়ারুল হক, এএসআই আকরামুল হক এএসআই পলাশ চন্দ্র বর্মন, মেঘনা থানার ইন্সপেক্টর (তদন্ত) জাকির হোসেন, এসআই মিলন, এসআই মোরশেদ, এসআই মোশারফ, এএসআই শাহাদত, এএসআই সাজ্জাদ, এএসআই মেহেদী, এএসআই হারুন প্রমুখ।