হবিগঞ্জের লাখাইয়ে ৫০ শয্যা হাসপাতাল ও স্বাস্থ্যকেন্দ্র উদ্বোধন

212

হবিগঞ্জ, ৮ জুন ২০২১ (বাসস): জেলার লাখাই উপজেলায় আজ ৫০শয্যা হাসপাতাল এবং ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্র উদ্বোধন করা হয়েছে।
উপজেলার ৩১ শয্যার স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যার হাসপাতাল এবং বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে। ১৬ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে এ দু’টি প্রকল্প বাস্তবায়ন করেছে স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তর।
আজ মঙ্গলবার দুপুরে হবিগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট মো. আবু জাহির এ দুইটি প্রকল্পের উদ্বোধন করেন।
উদ্বোধনী অনুষ্ঠানে লাখাই উপজেলা পরিষদের চেয়ারম্যান মুশফিউল আলম আজাদ, হবিগঞ্জের ডেপুটি সিভিল সার্জন ডা. মুখলিছুর রহমান উজ্জ্বল, লাখাই উপজেলা নির্বাহী কর্মকর্তা লুসিকান্ত হাজং, স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মো. মনিরুল হক, ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া বেগমসহ প্রমুখ উপস্থিত ছিলেন।
স্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের সহকারি প্রকৌশলী মো. মনিরুল হক জানান, ১৪ কোটি ৭০ লাখ টাকা ব্যয়ে ৩০ শয্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সকে ৫০ শয্যার হাসপাতাল এবং এককোটি ৫৩ লাখ টাকা ব্যয়ে উপজেলার বামৈ রুরাল ডিসপেন্সারিকে ইউনিয়ন স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কেন্দ্রে উন্নীত করা হয়েছে।