ডিসেম্বরের মধ্যে চট্টগ্রাম দক্ষিণ জেলার সকল উপজেলা, ওয়ার্ড ও ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন

234

ঢাকা, ৮ জুন, ২০২১ (বাসস) : আগামী ডিসেম্বরের মধ্য সাতকানিয়া, লোহাগাড়া, পটিয়া, আনোয়ারা ও কর্ণফুলি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন করার সিদ্ধান্ত গ্রহণ করা হয়েছে।
আজ মঙ্গলবার চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ নেতৃবৃন্দের সাথে অনুষ্ঠিত কেন্দ্রীয় আওয়ামী লীগ নেতাদের মতবিনিময় সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়। আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনা’র ধানমন্ডিস্থ রাজনৈতিক কার্যালয়ে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।
সভায় সর্বসম্মতিক্রমে আগামী অক্টোবর মাসের মধ্যে সাতকানিয়া, লোহাগাড়া, পটিয়া, আনোয়ারা ও কর্ণফুলি উপজেলাধীন ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগের এবং আগামী ডিসেম্বর মাসের মধ্যে ওই ৫টি উপজেলা আওয়ামী লীগের সম্মেলন সম্পন্ন করার সিদ্ধান্ত গৃহীত হয়।
একই সাথে সভায় উপস্থিত দলীয় সংসদ সদস্য ও নেতৃবৃন্দ দলের সাংগঠনিক গতিশীলতা ও শক্তি বৃদ্ধিতে ঐক্যবদ্ধভাবে কাজ করার অঙ্গীকার ব্যক্ত করেন।
আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুব উল আলম হানিফ এমপি’র সভাপতিত্বে চট্টগ্রাম বিভাগের দায়িত্বপ্রাপ্ত সাংগঠনিক সম্পাদক আবু সাঈদ আল মাহমুদ স্বপন এমপি, অর্থ ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক ওয়াসিকা আয়েশা খান এমপি, দপ্তর সম্পাদক ব্যারিস্টার বিপ্লব বড়ুয়া, উপ-প্রচার সম্পাদক আমিনুল ইসলাম আমিন, চট্টগ্রাম দক্ষিণ জেলা আওয়ামী লীগ সভাপতি মোছলেম উদ্দিন আহমদ ও সাধারণ সম্পাদক মফিজুর রহমান, চট্টগ্রাম-১২ আসনের সংসদ সদস্য ও জাতীয় সংসদের হুইপ শামসুল হক চৌধুরী, চট্টগ্রাম-১৫ আসনের সংসদ সদস্য আলী রেজ মুহাম্মদ নেজামউদ্দিন নদভী, সাতকানিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি এম এ মোতালেব ও সাধারণ সম্পাদক কুতুব উদ্দিন চৌধুরী, লোহাগাড়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি খোরশেদ আলম চৌধুরী ও সাধারণ সম্পাদক মো. সালাউদ্দিন হিরু, পটিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি সামসুজ্জামান চৌধুরী ও সাধারণ সম্পাদক অধ্যাপক হারুনুর রশিদ, আনোয়ারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক এম এ মান্নান চৌধুরী ও সাধারণ সম্পাদক এম এ মালেক এবং কর্ণফুলি উপজেলা আওয়ামী লীগের সভাপতি ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক হায়দার আলী রনি উপস্থিত ছিলেন।