বাসস দেশ-৩৩ : হেফাজতের পূর্ণাঙ্গ কমিটি : আমির বাবুনগরী নুরুল ইসলাম মহাসচিব

91

বাসস দেশ-৩৩
হেফাজত-কমিটি
হেফাজতের পূর্ণাঙ্গ কমিটি : আমির বাবুনগরী নুরুল ইসলাম মহাসচিব
ঢাকা, ৭ জুন, ২০২১ (বাসস) : জুনাইদ বাবুনগরীকে আমির ও নুরুল ইসলাম জিহাদীকে মহাসচিব করে হেফাজতে ইসলামের ৩৩ সদস্যের পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করা হয়েছে। আজ রাজধানীর খিলগাঁওয়ের মাখজানুল উলুম মাদ্রাসায় এক সংবাদ সম্মেলনে হেফাজতের আহ্বায়ক কমিটির সদস্যসচিব নুরুল ইসলাম জিহাদী নতুন কমিটি ঘোষণা করেন।
কমিটিতে হেফাজতের প্রয়াত আমির শাহ আহমদ শফীর বড় ছেলে ইউসুফ মাদানী ও জহুরুল ইসলামকে নতুন কমিটিতে সহকারী মহাসচিব করা হয়েছে। কমিটি ঘোষণা করে নুরুল ইসলাম জিহাদী বলেন, এই কমিটি মজলিশে সুরা হিসেবে বিবেচিত হবে। তারা হেফাজতের মূল পরিকল্পনাকারী হিসেবে বিবেচিত হবেন। এ ছাড়া তাৎক্ষণিক প্রয়োজনে সিদ্ধান্ত গ্রহণ করতে পারবে এই কমিটি।
নতুন কমিটির নায়েবে আমির হলেন- মাওলানা আতাউল্লাহ হাফেজ্জী, আবদুল হক মোমেনশাহী, সালাউদ্দিন নানুপুরী, মিজানুর রহমান চৌধুরী (দেওনার পীর), মুহিব্বুল হক (গাছবাড়ি), ইয়াহইয়া (হাটহাজারী মাদ্রাসা), আবদুল কুদ্দুস (ফরিদাবাদ), তাজুল ইসলাম (ফিরোজ শাহ), জসিমুদ্দিন (হাটহাজারী মাদ্রাসা)। এ ছাড়া যুগ্ম মহাসচিব পদে রয়েছেন- সাজেদুর রহমান (ব্রাহ্মণবাড়িয়া), আবদুল আউয়াল (নারায়ণগঞ্জ), লোকমান হাকীম (চট্টগ্রাম), আনোয়ারুল করিম (যশোর), আইয়ুব বাবুনগরী।
বাসস/এমএসএইচ/১৯০৭/-কেএমকে