নিয়মিত স্বাস্থ্যপরীক্ষার জন্য দিলীপ কুমার হাসপাতালে ভর্তি হয়েছেন

509

মুম্বাই, ৬ জুন, ২০২১ (বাসস ডেস্ক): কিংবদন্তি অভিনেতা দিলীপ কুমারকে রোববার সকালে এখানে একটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। শ^াসকষ্টজনিত কারণে গত মাসেও হাসপাতালে তিনি ভর্তি হয়েছিলেন। খবর পিটিআই-এর।
দিলীপ কুমারের স্ত্রী, প্রবীণ অভিনেত্রি সায়রা বানু জানান, ৯৮ বছর বয়সী দিলীপ কুমারকে সকাল সাড়ে ৮ টার দিকে মুম্বাইয়ের সমৃদ্ধ শহরতলি খার-ভিত্তিক হিন্দুজা হাসপাতালে নিয়ে যাওয়া হয়, হাসপাতালটিতে নন- কেভিড -১৯ রোগীদের দেখাশোনার সুবিধা রয়েছে। সায়রা বানু পিটিআইকে জানান, আজ সকালে তিনি অসুস্থ ছিলেন ও তাঁর শ্বাসকষ্ট ছিল। তিনি এখন খার হিন্দুজা নন- কোভিড-১৯ হাসপাতালে পরীক্ষার জন্য ভর্তি রয়েছেন।
দিলীপ কুমারের অফিসিয়াল টুইটার হ্যান্ডেলে পোস্ট করা একটি আপডেট বলা হয়েছে, ‘তাকে রুটিন পরীক্ষার জন্য মেডিকেলে ভর্তি করা হয়েছে। তার শ্বাসকষ্ট রয়েছে। ডা. নীতিন গোখলের নেতৃত্বে একটি স্বাস্থ্যসেবা কর্মী দল তাকে দেখাশোনা করছেন। দয়া করে দিলীপ সাহাবের জন্য প্রার্থনা করুণ ও নিরাপদে থাকুন।”
এই স্ক্রিন আইকনকে নিয়মিত স্বাস্থ্য পরীক্ষার জন্য গত মাসে একই হাসপাতালে ভর্তি হয়েছিল।
১৯৪৪ সালে ‘জোয়ার ভাটা’ ছবির মাধ্যমে দিলীপ কুমার অভিনয় শুরু করেন তার ক্যারিয়ারের পাঁচ দশকে ‘কোহিনূর’, ‘মোগল-ই-আজম’, ‘দেবদাস’, ‘নয়া দৌরস’, “রাম আওর শ্যামসহ” বেশ কটি ছবিতে তিনি অভিনয় করেন। সর্বশেষ ১৯৯৮ সালে ‘কিলা’ ছবিতে তাকে তাকে বড় পর্দায় দেখা যায়।