বাসস ক্রীড়া-১০ : হ্যাট্টিক জয় আবাহনীর

116

বাসস ক্রীড়া-১০
ক্রিকেট-ডিপিএল
হ্যাট্টিক জয় আবাহনীর
ঢাকা, ৫ জুন, ২০২১ (বাসস) : বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি লিগে হ্যাট্টিক জয়ের স্বাদ পেল আবাহনী লিমিটেড। আজ নিজেদের তৃতীয় ম্যাচে আবাহনী ৯ উইকেটে হারিয়েছে ব্রাদার্স ইউনিয়নকে।
বৃষ্টির কারনে ১১ ওভারে নামিয়ে আনা ম্যাচে টস জিতে প্রথমে ব্রাদার্সকে ব্যাটিংএ পাঠায় আবাহনী। ব্যাট হাতে ১১ ওভারে ৫ উইকেটে ১০১ রান করে ব্রাদার্স।
এ পর্যায়ে ৭ দশমিক ৪ ওভারে দলীয় ৫১ রানে পঞ্চম উইকেটের পতন ঘটে ব্রাদার্সের। এরপর ষষ্ঠ উইকেটে ২০ বলে ৫১ রান যোগ করে ব্রাদার্সকে লড়াই করার সুযোগ করে দেন আলাউদ্দিন বাবু ও জাহিদুজ্জামান। বাবু ১টি চার ও ৩টি ছক্কায় ১০ বলে অপরাজিত ২৪ রান করেন। ২টি করে চার-ছক্কায় ১০ বলে অপরাজিত ২৫ রান করেন জাহিদুজ্জামান।
আবাহনীর তানজিম হাসান সাকিব ৯ রানে ৩টি ও আরাফাত সানি ৫ রানে ২ উইকেট নেন।
জয়ের জন্য ১১ ওভারে ১০২ রানের লক্ষে খেলতে নেমে ৭ বল বাকি থাততেই জয়ের কন্দরে পৌঁছে যায় আবাহনী। মুনিম শাহরিয়ার ১২ বলে ২৫ রান করে থামলেও, আরেক ওপেনার ২৬ বলে অপরাজিত ৩৬ রান করেন। অধিনায়ক মুশফিকুর রহিম ২১ বলে ৩৭ রানে অপরাজিত ছিলেন। মুশফিক ৬টি চার হাকান।
৩ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট সংগ্রহে আবাহনীর। ৩ খেলায় ১টি করে জয়-হার ও পরিত্যক্ত ম্যাচে ৩ পয়েন্ট সংগ্রহে আছে ব্রাদার্সের।
বাসস/এএমটি/১৯৩৫/স্বব