বাসস দেশ-১৩ : ভোলায় সেপটি ট্যাংকি পরিস্কার করতে গিয়ে দুইজনের মৃত্যু

100

বাসস দেশ-১৩
ভোলা-দুূর্ঘটনা-মৃত্যু
ভোলায় সেপটি ট্যাংকি পরিস্কার করতে গিয়ে দুইজনের মৃত্যু
ভোলা, ৫ জুন, ২০২১ (বাসস) : জেলার উপজেলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়নে আজ নির্মণাধীন সেপটি ট্যাংকির সেল্টারিং পরিস্কার করতে গিয়ে গ্যাসক্রিয়ায় দুই জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে একজন বাড়ির মালিক আব্দুল মালেক (৫০) ও মিস্ত্রী মো: জসিম (৩৫)। এ ঘটনায় আহত হয়েছে শাহাবুদ্দিন ও কবির নামের আরো দুজন।মৃত মালেক ঐ এলাকার মৃত তাজু ব্যাপারীর ছেলে ও জসিম একই এলাকার কালু মাঝির ছেলে।
ভোলা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো: এনায়েত হোসেন জানান, উপজেলা সদরের পূর্ব ইলিশা ইউনিয়নের ৪নং ওয়াডের পন্ডিতের হাট এলাকায় সকাল ১০টায় এ দুর্ঘটনা ঘটে। কাজ শেষ হওয়ায় নির্মাণাধীন ট্যাংকির মুখ দীর্ঘদিন বন্ধ ছিলো। সকালে সেপটি টেংকির সেল্টারিং সরানোর কাজে নামেন জসিম ও বাড়ির মালিক মালেক । এসময় তারা বিষাক্ত গ্যাসক্রিয়ায় আক্রান্ত হয়ে ডাক চিৎকার করলে আরো দুজন তাদের উদ্ধার করতে নেমে গ্যাসক্রিয়ায় আক্রান্ত হয়।
ওসি আরো জানান, পরে খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা তাদের উদ্ধার করে সদর হাসপাতালে পাঠান। হাসপাতালে নেয়া হলে মালেক ও জসিমকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
ভোলা ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের তত্তাবধায়ক ডা: মো: সিরাজউদ্দিন বলেন, হাসপাতালে আনার আগেই দুজনের মৃত্যু হয়। এছাড়া হাসপাতালে ভর্তি দুজনের অবস্থা অশংকাজনক বলে জানান তিনি।
বাসস/এনডি/এইচএএম/১৩৫০/-নূসী