উন্নয়নশীলের দিকে এগিয়ে যাচ্ছে দেশ : নৌপরিবহন প্রতিমন্ত্রী

192

ঢাকা, ৪ জুন, ২০২১ (বাসস) : নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রীর নেতৃত্বে দেশ স্বল্পোন্নত থেকে উন্নয়নশীল দেশের দিকে এগিয়ে যাচ্ছে। প্রধানমন্ত্রী প্রতিটি বিষয়ের সাথে যুক্ত। সব জায়গায় তার ছোঁয়া আছে।
প্রতিমন্ত্রী আজ রাজধানীর সেগুন বাগিচায় জুমবাংলা ইয়ুথ ফাউন্ডেশন আয়োজিত গ্রীষ্মকালীন ফল উৎসবে সুবিধাবঞ্চিত শিশুদের মাঝে ফল বিতরণ অনুষ্ঠানে এসব কথা বলেন।
তিনি বলেন, পশ্চাদপদ মানুষের নিকট তিনি মায়ের মমতা নিয়ে এগিয়ে যান। প্রধানমন্ত্রী দারিদ্র্য দূরিকরণে কাজ করে চলেছেন।
খালিদ মাহমুদ চৌধুরী আরও বলেন, প্রধানমন্ত্রী নিজের জন্য নয়; বাংলার মানুষের উন্নয়নের জন্য কাজ করছেন। দেশ গঠনে সহায়ক শিক্ষা ও সুস্থতার জন্য প্রধানমন্ত্রী শিক্ষা ও স্বাস্থ্যখাতে বাজেটে বরাদ্দ বৃদ্ধি করেছেন। তার নেতৃত্বেই বঙ্গবন্ধুর স্বপ্ন সোনার বাংলা নির্মাণ করার অঙ্গীকার ব্যক্ত করেন প্রতিমন্ত্রী।
জুম বাংলাদেশ এর সভাপতি রুহুল আমিন সেলিমের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সংগঠনের আজীবন সদস্য অতিরিক্ত ডিআইজি মো. মনিরুজ্জামান, র‌্যাব-৪ এর পরিচালক মো. মোজাম্মল হক, প্রধান উপদেষ্টা মো. খালেদ হুসাইন এবং সহ-সভাপতি জেরিন সুলতানা।
অনুষ্ঠানে দেড়শতাধিক সুবিধাবঞ্চিত শিশুকে ৯ ধরনের ফলের প্যাকেট প্রদান করা হয়। সুবিধাবঞ্চিচ শিশুরা অনুষ্ঠানে সংগীত পরিবেশন করে।