মাগুরা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মিহির লালের পরলোকগমন

197

ঢাকা, ১ সেপ্টেম্বর, ২০১৮ (বাসস) : বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ মাগুরা জেলার নেতা ও জেলা প্রেস ক্লাবের সভাপতি সাংবাদিক মিহির লাল কুড়ি পরলোকগমন করেছেন।
আজ শনিবার সকালে হৃদযন্ত্রের ক্রিয়া বন্ধ হয়ে তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৮ বছর। তিনি স্ত্রী, পুত্র ও দুই কন্যাসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
বাংলাদেশ পূজা উদযাপন পরিষদের সভাপতি মিলন কান্তি দত্ত ও সাধারণ সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জী এবং মহানগর সার্বজনীন পূজা কমিটির সভাপতি শৈলেন্দ্রনাথ মজুমদার ও সাধারণ সম্পাদক কিশোর রঞ্জন ম-ল তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।
এদিকে মাগুরা থেকে বাসস সংবাদদাতা জানান, প্রেসক্লাবের সভাপতি অধ্যাপক মিহির লাল কুড়ি শুক্রবার রাতে অসুস্থ হয়ে পড়লে তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার সকাল সাড়ে ১০টায় চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। প্রয়াত মিহির লাল কুরি মাগুরা আদর্শ ডিগ্রি কলেজে অধ্যাপনার সাথে সাথে দীর্ঘ সময় ধরে বিভিন্ন প্রিন্ট ও ইলেট্রনিক মিডিয়ায় সাংবাদিকতা করেন।
তার মৃত্যুতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী ড. বীরেন শিকদার, মাগুরা-১ আসনের সংসদ সদস্য মেজর জেনারেল (অব.) এটিএম আব্দুল ওয়াহহাব, সংসদ সদস্য কামরুল লায়লা জলি, জেলা প্রশাসক মোহাম্মদ আতিকুর রহমান, পুলিশ সুপার খান মোহাম্মদ রেজোয়ান, প্রধানমন্ত্রীর সহকারি একান্ত সচিব সাইফুজ্জামান শিখর, জেলা আওয়ামী লীগের সভাপতি তানজেল হোসেন খান, জেলা পরিষদ চেয়ারম্যান পংকজ কুন্ডু, সদর উপজেলা চেয়ারম্যান রোস্তম আলী, পৌর মেয়র খুরশিদ হায়দার টুটুল, মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান, জেলায় কর্মরত সাংবাদিক বৃন্দসহ বিভিন্ন শ্রেণি পেশার মানুষ শোক প্রকাশ করেছেন।