বাসস ক্রীড়া-৪ : বার্সেলোনায় ফিরে আসলেন এমারসন

86

বাসস ক্রীড়া-৪
ফুটবল-লা লিগা
বার্সেলোনায় ফিরে আসলেন এমারসন
মাদ্রিদ, ৩ জুন ২০২১ (বাসস) : ব্রাজিলিয়ান ডিফেন্ডার এমারসনকে রিয়াল বেটিস থেকে ফিরিয়ে এনেছে বার্সেলোনা। মৌসুমের শেষে এনিয়ে তিনটি চুক্তি সম্পন্ন করলো কাতালান জায়ান্টরা।
২২ বছর বয়সী এমারসনের আগে ম্যানচেস্টার সিটির সেন্টার-ব্যাক এরিক গার্সিয়া ও অভিজ্ঞ ফরোয়ার্ড সার্জিও আগুয়েরোর সাথে চুক্তি সম্পন্ন করেছিল বার্সা। আগামী ১ জুলাই থেকে ক্যাম্প ন্যুতে এমারসনকে দেখা যাবে বলে ক্লাবের পক্ষ থেকে নিশ্চিত করা হয়েছে। যদিও আসন্ন কোপা আমেরিকায় তাকে ব্রাজিলের জার্সি গায়ে দেখা যেতে পারে। যে কারনে হয়ত ক্যাম্প ন্যুতে আসা কিছুদিন পিছিয়ে যেতে পারে। দুই মৌসুম আগে বার্সেলোনায় যোগদানের উদ্দেশ্যে এমারনর ব্রাজিলিয়ান ক্লাব এ্যাথলেটিকো মিনেইরো ত্যাগ করেছিলেন। কিন্তু ভবিষ্যতের কথা চিন্তা করে তিনি ধারে বেটিসে খেলতে যান। গত মৌসুমে টেবিলের ষষ্ঠ স্থানে থেকে লা লিগা শেষ করেছে বেটিস।
রোনাল্ড কোম্যানের শিষ্যরা টেবিলের তৃতীয় স্থানে থেকে লিগ শেষ করেছে। ইতোমধ্যেই গত মৌসুমে ক্লাবের আর্থিক ক্ষতির পরিমান দাঁড়িয়েছে ১.২ বিলিয়ন ইউরো। চলমান আর্থিক অবস্থা নিয়ে বেশ বিপাকে রয়েছে কাতালান ক্লাবটি। আগুয়েরো এবং গার্সিয়াকে অবশ্য ফ্রি ট্রান্সফার সুবিধায় দলে ভিড়িয়েছে বার্সেলোনা।
বাসস/নীহা/১৭০৫/স্বব