বাসস ক্রীড়া-২ : বাবুর হ্যাটট্টিক ও মিজানুরের ব্যাটিংয়ে সহজ জয় ব্রাদার্সের

91

বাসস ক্রীড়া-২
ক্রিকেট-ডিপিএল
বাবুর হ্যাটট্টিক ও মিজানুরের ব্যাটিংয়ে সহজ জয় ব্রাদার্সের
ঢাকা, ৩ জুন ২০২১ (বাসস) : ডান-হাতি পেসার আলাউদ্দিন বাবুর হ্যাটট্টিক ও অধিনায়ক মিজানুর রহমানের ব্যাটিং দৃঢ়তায় বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগ টি-টুয়েন্টি টুর্নামেন্টে নিজেদের দ্বিতীয় ম্যাচে হেসেখেলে জিতলো ব্রাদার্স ইউনিয়ন।
প্রথম ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হবার পর আজ ব্রাদার্স ৮ উইকেটে হারিয়েছে লিজেন্ডস অব রুপগঞ্জকে। হ্যাটট্টিকসহ ২১ রানে ৪ উইকেট নিয়ে ম্যাচ সেরা হয়েছেন বাবু।
মিরপুর শেরে বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে টস জিতে প্রথমে ব্যাটিং করার সিদ্ধান্ত নেয় রুপগঞ্জ। ব্রাদার্সের বোলারদের তোপে শুরু থেকে সাবলীল ব্যাটিং করতে পারেনি রুপগঞ্জ। ১৭ ওভার শেষে ৭ উইকেটে ১০৫ রান করে রুপগঞ্জ।
১৮তম ওভারের শেষ দুই বলে মুক্তার আলি ও সোহাগ গাজীকে আউট করেন বাবু। আর শেষ ওভারের প্রথম বলে নাবিল সামাদকে শিকার করে হ্যাটট্টিক পূর্ণ করেন বাবু। টি-টুয়েন্টি ক্রিকেটে বাংলাদেশের পঞ্চম বোলার হিসেবে হ্যাটট্টিক করলেন বাবু। আর সব মিলিয়ে ষষ্ঠ কীর্তি।
বাবুর হ্যাটট্টিকে ১১১ রানে অলআউট হয় রুপগঞ্জ। দলের পক্ষে অধিনায়ক নাইম ইসলাম সর্বোচ্চচ ৩৮ রান করেন। ৩ দশমিক ১ ওভারে ২১ রানে ৪ উইকেট নেন বাবু।
অধিনায়ক মিজানুরের ব্যাটিংয়ে ১১২ রানের সহজ টার্গেট স্পর্শ করতে সমস্যা হয়নি ব্রাদার্সের। ৫২ বলে ৮টি চার ও ৩টি ছক্কায় ৭৪ রান করেন তিনি।
বাসস/এএমটি/১৬৪৫/নীহা