নাটোরে কর্মহীন অসহায় মানুষের মাঝে খাদ্য সহায়তা

195

নাটোর, ৩ জুন, ২০২১ (বাসস) : করোনা সংক্রমণ পরিস্থিতিতে কর্মহীন ও অসহায় চারশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর ইউনিট। আজ বৃহস্পতিবার পর্যায়ক্রমে জেলার লালপুর ও বড়াইগ্রাম উপজেলায় এসব খাদ্য সহায়তা হস্তান্তর করা হয়।
বেলা এগারেটায় লালপুর উপজেলার ত্রিমোহনী বাজারে সুবিধাভোগীদের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ও রেড ক্রিসেন্ট সোসাইটি নাটোর ইউনিটের নির্বাহী সদস্য ইসাহাক আলী, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু এবং রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি ও নাটোর প্রেসক্লাবের সভাপতি জালাল উদ্দিন।
রেড ক্রিসেন্ট সোসাইটির সেক্রেটারি জালাল উদ্দিন বাসস’কে জানান, করোনা ভাইরাস সংক্রমণ পরিস্থিতিতে উপজেলার সাতটি ইউনিয়নের কর্মহীন এবং বয়স্ক, প্রতিবন্ধী, বিধবা ও স্বামী পরিত্যক্তাদের সমন্বয়ে দুইশ’ অসহায় মানুষের তালিকা করে যুব রেড ক্রিসেন্টের সদস্যরা।
আজ বেলা ১২টায় জেলার বড়াইগ্রাম উপজেলার তিরাইল উচ্চ বিদ্যালয় মাঠে মৎসজীবী ও নদী ভাঙ্গন এলাকার দুইশ’ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হবে। খাদ্য সহায়তার প্রতিটি প্যাকেটে আছে সাড়ে সাত কেজি চাল, এক কেজি করে ডাল ও চিনি, আধা কেজি সুজি ও এক লিটার সয়াবিন তেল।