বাসস দেশ-২৪ : সিলেট বিভাগে করোনায় মোট মৃত সংখ্যা ৪১১ জন

107

বাসস দেশ-২৪
সিলেট-করোনা
সিলেট বিভাগে করোনায় মোট মৃত সংখ্যা ৪১১ জন
সিলেট, ২ জুন, ২০২১ (বাসস) : করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে এ পর্যন্ত সিলেট বিভাগে মোট মৃত সংখ্যা দাঁড়িয়েছে ৪১১ জনে।
গত একদিনে করোনায় আরো ২ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে সর্বমোট মৃত ৪১১ জনের মধ্যে সিলেট জেলার ৩৩৩, সুনামগঞ্জের ৩০, হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ৩০ জন রয়েছেন।
বুধবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ বিষয়ক দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছে। স্বাস্থ্য বিভাগের তথ্যমতে গত একদিনে করোনাক্রান্ত হয়ে গত একদিনে সিলেট বিভাগে করোনা ভাইরাসে নতুন করে আক্রান্ত হয়েছেন আরও ১২১ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ১০০, সুনামগঞ্জের ৩, হবিগঞ্জের ৪ ও মৌলভীবাজার জেলার ১৪ জন রয়েছেন। এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২২ হাজার ৮১৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৪ হাজার ৯৭৬ জন, সুনামগঞ্জে ২ হাজার ৮২৪ জন, হবিগঞ্জে ২ হাজার ৫০৮ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৫০৯ জন রয়েছেন।
এদিকে গত একদিনে করোনা থেকে নতুন করে সুস্হ হয়েছেন ৮২ জন, সুস্থ হওয়াদের মধ্যে সিলেট জেলার ৭৬, সুনামগঞ্জে ২ ও মৌলভীবাজার জেলার ৪ জন রয়েছেন। এ পর্যন্ত সিলেট বিভাগে করোনাক্রান্ত থেকে মোট সুস্থ হয়েছেন ২১ হাজার ৩৯৬ জন।এর মধ্যে সিলেট জেলার ১৪ হাজার ২৫৮, সুনামগঞ্জের ২ হাজার ৭৩০, হবিগঞ্জের ২ হাজার ৭২ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ৩৩৬ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন আরও ২০ জন, এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২৩৬ জন করোনাক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন, যার মধ্যে সিলেট জেলায় ২১৪, সুনামগঞ্জের ২, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজার জেলায় ১০ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে আরও ৮৮ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৫০৭ জন, এরমধ্যে সিলেট জেলায় ৪৪৪ ও মৌলভীবাজার জেলায় ৬৩ জন রয়েছেন।
বাসস/সংবাদদাতা/১৮৫০/কেকে