বাসস ক্রীড়া-৭ : করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ভিদাল

111

বাসস ক্রীড়া-৭
ফুটবল-করোনা
করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি ভিদাল
মিলান, ২ জুন, ২০২১ (বাসস) : করোনায় আক্রান্ত হয়ে ইন্টার মিলানের চিলিয়ান তারকা মিডফিল্ডার আরতুরো ভিডাল হাসপাতলে ভর্তি হয়েছেন। ক্লাবের পক্ষ থেকে এ কথা জানানো হয়েছে।
এ কারনে ৩৪ বছর বয়সী এই মিডফিল্ডার বৃহস্পতিবার আর্জেন্টিনার বিপক্ষে চিলির বিশ্বকাপ বাছাইপর্বের ম্যাচে অংশ নিতে পারছেন না।
অফিসিয়াল ওয়েবসাইটে বিষয়টি নিশ্চিত করে চিলি জাতীয় দলের পক্ষ থেকে বলা হয়েছে, ‘আরতুরো ভিদাল কোভিড পজিটিভ হয়েছেন এবং চিলিয়ান জাতীয় দলের মেডিকেল দলের তত্বাবধানে তিনি হাসপাতালে ভর্তি হয়েছেন। তার বিভিন্ন ধরনের পরীক্ষা নিরিক্ষা করা হচ্ছে।’
এর আগে গুরুতর টন্সিলের সমস্যা নিয়ে ভিদাল হাসপাতালে ভর্তি হয়েছিলেন। পরবর্তীতে সোমবার তার দেহে করোনাভাইরাস সংক্রমন ধরা পড়ে।
বার্সেলোনা, বায়ার্ন মিউনিখ ও জুভেন্টাসের সাবেক এই তারকা শুক্রবার করোনার ভ্যাকসিন নিয়েছিলেন। কিন্তু করোনা পজিটিভ হওয়ায় আর্জেন্টিনার বিপক্ষে ম্যাচ ছাড়াও আগামী সপ্তাহে সান্তিয়াগোতে বলিভিয়ার বিপক্ষে বাছাইপর্বের আরো একটি ম্যাচে খেলতে পারছেন না বলে জাতীয় দল সূত্র নিশ্চিত করেছে।
বর্তমানে চিলিতে প্রতিদিন করোনায় আক্রান্তের সংখ্যা ৬ হাজার ছাড়িয়ে যাচ্ছে। ইতোমধ্যেই এই ভাইরাসে আক্রান্ত হয়ে দেশটিতে ২৯ হাজারেরও বেশী মানুষের মৃত্যু হয়েছে।
বাসস/নীহা/১৬৪০/স্বব