বাসস ক্রীড়া-১২ : বৃষ্টির কারণে আজকে ডিপিএলের ছয়টি ম্যাচই ভেস্তে গেছে

118

বাসস ক্রীড়া-১২
ক্রিকেট-ডিপিএল
বৃষ্টির কারণে আজকে ডিপিএলের ছয়টি ম্যাচই ভেস্তে গেছে
ঢাকা, ১ জুন ২০২১ (বাসস) : বৃষ্টির কারনে আজ বঙ্গবন্ধু ঢাকা প্রিমিয়ার লিগের (ডিপিএল) দ্বিতীয় রাউন্ডের সবগুলো ম্যাচ ভেস্তে গেছে।
সূচি অনুযায়ী আজ ডিপিএলের দ্বিতীয় রাউন্ডের ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হবার কথা ছিলো। কিন্তু দেশব্যাপি বৃষ্টির কারণে দ্বিতীয় রাউন্ডের কোন খেলাই মাঠে গড়াতে পারেনি।
আজ ম্যাচ ছিলো আবাহনী-ওল্ড ডিওএইচএস, ব্রাদার্স ইউনিয়ন-লিজেন্ডস অব রুপগঞ্জ, খেলাঘর-প্রাইম দোলেশ্বর, গাজী গ্রুপ ক্রিকেটার্স-শেখ জামাল, প্রাইম ব্যাংক-শাইনপুকুর এবং মোহামেডান স্পোটিং ক্লাব-পারটেক্স স্পোটিং ক্লাবের।
বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) মিডিয়া ও কমিউনিকেশন কমিটির চেয়ারম্যান জালাল ইউনুস বলেন, ‘সারাদেশে ধারাবাহিক বৃষ্টির কারণে লিগের দ্বিতীয় রাউন্ডের খেলা অনুষ্ঠিত হয়নি।’
গত রাববার থেকে এই বছর ডিপিএল টি-টুয়েন্টি ফরম্যাটে শুরু হয়েছে। প্রথম রাউন্ডেও বৃষ্টির কারণে দু’টি ম্যাচ ভেসে যায়। গেল বছর কোভিড-১৯ এর কারনে স্থগিত হওয়া লিগটি এবার নতুনভাবে শুরু হয়েছে।
প্রথম রাউন্ডে জয় পেয়েছিলো সাকিব আল হাসানের মোহামেডান স্পোটিং ক্লাব, তামিম ইকবালের প্রাইম ব্যাংক, মুশফিকুর রহিমের আবাহনী এবং নুরুল হাসান সোহানের শেখ জামাল।
হারের লজ্জা পায় গাজী গ্রুপ, পারটেক্স, খেলাঘর ও শাইনপুকুর। বৃষ্টির কারনে পয়েন্ট ভাগাভাগি করে ব্রাদার্স-প্রাইম দোলেশ্বর এবং লিজেন্ডস অব রুপগঞ্জ-ওল্ড ডিওএইচএস। দলের জয়ে অবদান রেখে ম্যাচ সেরা হন জাতীয় দলের সেরা খেলোয়াড় সাকিব-তামিম ও মুশফিক।
বাসস/এএমটি/১৯০০/স্বব