বাসস দেশ-১৮ : বিশ্ব তামাকমুক্ত দিবসে ফেনীতে আলোচনা সভা

107

বাসস দেশ-১৮
তামাকমুক্ত-সভা
বিশ্ব তামাকমুক্ত দিবসে ফেনীতে আলোচনা সভা
ফেনী, ৩১ মে, ২০২১ (বাসস) : বিশ্ব তামাকমুক্ত দিবসে আলোচনা সভা করেছে ফেনী জেলা প্রশাসন। সভায় তামাক নিয়ন্ত্রণে সব পর্যায়ে সচেতনতা বাড়ানোর প্রতি জোর দিয়েছেন বক্তারা। সোমবার দুপুরে নিজ সম্মেলন কক্ষে আয়োজিত সভায় প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক মো. ওয়াহিদুজজামান।
জাতীয় মাদক নিয়ন্ত্রণ সেল, স্বাস্থ্য সেবা বিভাগ, স্বাস্থ্য ও পরিবার কল্যাণ অধিদপ্তরের সহযোগিতায় সভার আয়োজন করে জেলা প্রশাসন। সভায় তামাক নিয়ন্ত্রণ ও এর ক্ষতিকর বিভিন্ন দিক নিয়ে আলোচনা করা হয়। এসময় তামাকজাত দ্রব্য নিয়ন্ত্রণে সমাজের সর্বস্তরে সচেতনতা বৃদ্ধির উপর জোর দেন বক্তারা।
অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট আজগর আলীর সভাপতিত্বে ও জেলা প্রশাসনের সহকারি কমিশনার এন এম আব্দুল্লাহ্ আল মামুনের পরিচালনায় সভায় আরও বক্তব্য রাখেন সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা নাসরীন সুলতানা, জেলা তথ্য কর্মকর্তা রেজাউল রাব্বী মনির, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর ফেনীর সহকারি পরিচালক আব্দুল হামিদ।
সভায় অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) গোলাম জাকারিয়াসহ জেলা প্রশাসনের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এর আগে বিশ্ব তামাকমুক্ত দিবস উপলক্ষে জেলা প্রশাসক মো. ওয়াহিদুজ্জামানের নেতৃত্বে কার্যালয়ের সামনে থেকে একটি র‌্যালি করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১৭১৮/কেজিএ