বাসস দেশ-২১ : ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আরো দু’জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি

122

বাসস দেশ-২১
পল্লবী হত্যা-জবানবন্দি
ছেলের সামনে বাবাকে কুপিয়ে হত্যা : আরো দু’জনের স্বীকারোক্তিমূলক জবানবন্দি
ঢাকা, ২৮ মে, ২০২১ (বাসস): রাজধানীর পল্লবীতে প্রকাশ্যে ছেলের সামনে শাহীন উদ্দিন (৩৩) নামে এক যুবককে কুপিয়ে হত্যার ঘটনায় দায়ের করা মামলায় গ্রেফতার ইকবাল ও শরীফ দায় স্বীকার করে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন।
আজ শুক্রবার ঢাকা মহানগর হাকিম নিভানা খায়ের জেসি তাদের জবানবন্দি রেকর্ড করেন।
এদিন রিমান্ড শেষে আসামি শরীফ, টিটু ও ইকবালকে ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এরপর আসামি ইকবাল ও শরীফ সেচ্ছায় জবানবন্দি দিতে সম্মত হওয়ায় তা রেকর্ড করার আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন।
অপর দিকে আসামি টিটুকে মামলার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত কারাগারে আটক রাখার আবেদন করেন তদন্ত কর্মকর্তা। বিচারক ইকবাল ও শরীফের জবানবন্দি রেকর্ড করেন।এরপর তাদের তিনজনকে কারাগারে পাঠানোর আদেশ দেন।
এর আগে রোববার (২৩ মে) তাদের ঢাকা মহানগর হাকিম আদালতে হাজির করে পুলিশ। এ সময় মামলার সুষ্ঠু তদন্তের জন্য তাদেরকে দশ দিনের রিমান্ডে নিতে আবেদন করেন মামলার তদন্ত কর্মকর্তা ডিবি পুলিশের পরিদর্শক সৈয়দ ইফতেখার হোসেন। শুনানি শেষে ঢাকা মহানগর হাকিম ধীমান চন্দ্র মন্ডল তাদের প্রত্যেককে চারদিন করে রিমান্ড মঞ্জুর করেন।
গত ১৬ মে বিকেলে জমির বিরোধের মীমাংসার কথা বলে শাহীন উদ্দিনকে পল্লবী থানার ডি-ব্লকের একটি গ্যারেজের ভেতর নিয়ে ছেলের সামনে ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে হত্যা করা হয়। এ হত্যাকান্ডের ঘটনায় ভুক্তভোগীর মা আকলিমা বেগমের অভিযোগের প্রেক্ষিতে গত ১৭ মে পল্লবী থানায় হত্যা মামলা হয়।
বাসস/সংবাদদাতা/এমএমবি/১৮৪০/-কেকে