দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি আছাব উদ্দিন সরদার আর নেই

361

সুনামগঞ্জ, ২৬ মে, ২০২১ (বাসস) : জেলার দিরাই উপজেলা আওয়ামী লীগ সভাপতি ও করিমপুর ইউনিয়ন পরিষদের নির্বাচিত চেয়রম্যান আছাব উদ্দিন সরদার (৭২) ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।
আজ বুধবার বেলা সাড়ে ১২টার দিকে দিরাই পৌর সদরস্থ নিজ বাসভবনে তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। তিনি স্ত্রী, ৩ ছেলে ও ১ মেয়েসহ অনেক গুণগ্রাহী রেখে গেছেন।
আছাব উদ্দিন সরদারের মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন পরিকল্পনা মন্ত্রী এমএ মান্নান এমপি, মুহিবুর রহমান মানিক এমপি, ড. জয়া সেনগুপ্তা এমপি, শামীমা শাহরিয়ার এমপি, সাবেক এমপি নাছির উদ্দিন চৌধুরী, সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সভাপতি ও সাবেক এমপি আলহাজ মতিউর রহমান, সাধারণ সম্পাদক ব্যারিস্টাার এম এনামুল কবির ইমন, দিরাই পৌর আওয়ামী লীগের সভাপতি ও সাবেক মেয়র আজিজুর রহমান বুলবুল, দিরাই প্রেস ক্লাব সভাপতি হাবিবুর রহমান তালুকদার, সাধারণ সম্পাদক জিয়াউর রহমান লিটন।
আছাব উদ্দিন সরদার করিমপুর ইউনিয়ন পরিষদের ৪ বারের নির্বাচিত চেয়ারম্যান এবং ২০১৫ সাল থেকে দিরাই উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করে আসছেন। আজ সন্ধ্যা ৬টায় ঘদিরাই বিএডিসি মাঠে প্রথম নামাজে জানাযা ও আগামীকাল বৃহস্পতিবার সকাল ১০ টাায় সাকিতপুর গ্রামস্থ নিজ বাড়িতে ২য় নামাজে জানাযা শেষে তাকে গ্রামের কবরস্থানে দাফন করা হবে।