বাসস দেশ-২১ : নাটোরে প্রকৌশলীকে মারধর অফিস ভাংচুরের ঘটনায় ঠিকাদার গ্রেফতার

83

বাসস দেশ-২১
ভাংচুর-ঠিকাদার-গ্রেফতার
নাটোরে প্রকৌশলীকে মারধর অফিস ভাংচুরের ঘটনায় ঠিকাদার গ্রেফতার
নাটোর, ২৬ মে, ২০২১ (বাসস) : জেলার পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলীকে মারধর ও অফিস ভাংচুরের ঘটনায় ঠিকাদারকে গ্রেফতার করেছে পুলিশ। আজ বুধবার সকাল সাড়ে দশটায় অভিযুক্তকে নিজ কার্যালয়ে হাজির করে ঘটনার বিবরণ জানিয়ে প্রেস ব্রিফিং করেন পুলিশ সুপার লিটন কুমার সাহা।
প্রেস ব্রিফিংকালে পুলিশ সুপার বলেন, নাটোরের সিংড়া উপজেলার পৌরসভা এলাকায় আত্রাই ও নাগর নদীর ভাঙন হতে রক্ষা প্রকল্পের আওতায় অফিস ভবন ও পরিদর্শন বাংলো মেরামত ও রক্ষনাবেক্ষণের ঠিকাদারী কাজ করছিলেন নাটোর শহরের উত্তর বড়গাছা এলাকার মীর আমিরুল ইসলাম জাহানের ছেলে নাফিউল ইসলাম অন্তর (২৪)। ঐ ভবনের টাইলস্ নির্বাচন বিষয়ে আলাপ করতে গত সোমবার বিকেলে ম্যানেজার রাজিবকে সাথে নিয়ে অভিযুক্ত অন্তর নাটোর পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী আবু রায়হান এর অফিসে যান। আলাপচারিতার এক পর্যায়ে নির্বাহী প্রকৌশলীকে গালিগালাজ এবং হত্যার উদ্দেশ্যে গলা চেপে ধরে মুখমন্ডল, বুকসহ শরীরের বিভিন্ন স্থানে কিল-ঘুসি মারে এবং যাওয়ার সময় অফিসের নথি তছনছ ও আসবাবপত্র ভাংচুর করে। এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী ঐদিন রাতে নাটোর থানায় মামলা করেন।
ঘটনার প্রেক্ষিতে মামলা দায়ের হওয়ার পর জেলা পুলিশ ছয়টি টিম গঠন করে অভিযুক্তকে আটক করতে অভিযান শুরু করে। একযোগে অভিযান পরিচালনা করে গতকাল সন্ধ্যা ছয়টার দিকে শহরের উত্তর বড়গাছা এলাকা থেকে গ্রেফতার করা হয় অন্তরকে। আজ অভিযুক্তকে আদালতে হাজির করা হবে।
প্রেস ব্রিফিংকালে অতিরিক্ত পুলিশ সুপার তারেক জুবায়ের ও মীর আসাদুজ্জামান, ডি আই-১ কাজী জালাল উদ্দিন উপস্থিত ছিলেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৬৪৪/কেজিএ