দেবিদ্বারে এক প্রতিবন্ধীকে হুইল চেয়ার উপহার

157

কুমিল্লা (দক্ষিণ), ২৬ মে, ২০২১, (বাসস) : পুলিশই জনতা, জনতাই পুলিশ এ স্লোগানকে সামনে রেখে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণের পাশাপাশি দেবিদ্বার থানা পুলিশ মানবিক কাজ করে যাচ্ছেন। এরই ধারাবাহিকতায় শারীরিক প্রতিবন্ধী মোসাঃ মীম আক্তার (১২) কে একটি হুইল চেয়ার উপহার দেওয়া হয়েছে। আজ বুধবার বেলা ১১ টায় দেবিদ্বার থানা কার্যালয়ে অফিসার ইনচার্জ আরিফুর রহমানের উদ্যোগে এ প্রতিবন্ধী শিশুটিকে স্কুলে ভর্তির জন্য উৎসাহিত করে চলাচলের জন্য একটি হুইল চেয়ার উপহার দেওয়া হয়। হতদরিদ্র ও অসহায় পরিবারের প্রতিবন্ধী মীম দেবিদ্বার উপজেলার ভানী ইউনিয়নের পাঁচরংঙ্গী গ্রামের মাসুদ রানার’র মেয়ে।
হুইল চেয়ার বিতরণের সময় উপস্থিত ছিলেন দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুর রহমান, পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ ছমিউদ্দিন, উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক মোঃ ইকবাল হোসেন রুবেল, ছাত্রলীগ নেতা আনোয়ার হোসেন বাপ্পু, মোঃ অলিউল্লাহ প্রমুখ।
এ বিষয়ে দেবিদ্বার থানার দেবিদ্বার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আরিফুর রহমান বাসসকে বলেন, প্রতিবন্ধী শিশুটিকে স্কুলে ভর্তির জন্য উৎসাহিত করে চলাচলের জন্য এ হুইল চেয়ারটি উপহার দেওয়া হয়।