বাসস দেশ-৭০ : ফেনীতে অননুমোদিত গ্যাস ব্যবহারে ৩ ভবন মালিকের জরিমানা

82

বাসস দেশ-৭০
বাখরাবাদ-গ্যাস-জরিমানা
ফেনীতে অননুমোদিত গ্যাস ব্যবহারে ৩ ভবন মালিকের জরিমানা
ফেনী, ২৫ মে, ২০২১ (বাসস): ফেনী পৌরসভার ফলেশ্বর এলাকায় অননুমোদিত গ্যাসের চুলা ব্যবহার করায় ৩ ভবন মালিকের ৫০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।মঙ্গলবার দেড়টার দিকে বাখরাবাদ গ্যাস ডিস্ট্রিবিউশন কোম্পানির কর্মকর্তাদের সাথে নিয়ে এ অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. মনিরুজ্জমান।
নির্বাহী ম্যাজিস্ট্রেট জানান, অবৈধ গ্যাস সংযোগ বিচ্ছিন্নকরণে আজ ফেনী পলিটেকনিক ইনস্টিটিউট সংলগ্ন উক্ত এলাকায় অভিযান চালায় ভ্রাম্যমাণ আদালত। অভিযানে অনুমতি ব্যতিত অবৈধ গ্যাস সংযোগ গ্রহণ ও অনুমোদিত চুলার অতিরিক্ত চুলা ব্যবহার করার অপরাধে একই এলাকার করিম ম্যানশনের মালিককে ২০ হাজার, মজুমদার বাড়ির মালিক রোসেনা আক্তারকে ২০ হাজার ও নুরউদ্দিন আহম্মেদ নামের অপর এক বাড়ির মালিককে ১০ হাজার টাকা করে মোট ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় বাড়িগুলোতে গ্যাসের সকল সংযোগ বিচ্ছিন্ন করা হয় এবং ব্যবহৃত রাইজার, রেগুলেটর ও পাইপ জব্দ করা হয়েছে।
অভিযানে বাখরাবাদের ফেনী অঞ্চলের ব্যবস্থাপক জসিম উদ্দিনসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যরা অংশ নেন। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলে জানান নির্বাহী ম্যাজিস্ট্রেট।
বাসস/এনডি/সংবাদদাতা/২৩০৬/কেজিএ