বাসস ক্রীড়া-১৪ : মেসি বার্সেলোনায় থেকে গেলে খুশি হবেন সুয়ারেজ

89

বাসস ক্রীড়া-১৪
ফুটবল-মেসি-সুয়ারেজ-বার্সেলোনা
মেসি বার্সেলোনায় থেকে গেলে খুশি হবেন সুয়ারেজ
মাদ্রিদ, ২৫ মে ২০২১ (বাসস/এএফপি): লিওনেল মেসিকে বার্সেলোনায় থেকে যাবার আহ্বান জানিয়েছেন তার সাবেক সতীর্থ ও বন্ধু লুইস সুয়ারেজ। কোপা রেডিওকে মঙ্গলবার উরুগুয়ের ওই তারকা বলেছেন, মেসি বার্সায় থেকে গেলে তিনি ‘খুশি হবেন’।
বর্তমানে ৩৩ বছর বয়সি মেসি মাত্র ১৩ বছর বয়সে যোগ দিয়েছিলেন বার্সেলোনায়। এই জুনেই শেষ হয়ে যাবে ক্লাবটির সঙ্গে আর্জেন্টাইন তারকার চুক্তির মেয়াদ। বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ বাড়ানো সংক্রান্ত আলোচনা বর্তমানে চলমান আছে। তবে মেসির বার্সা ছেড়ে যাবেন বলে ব্যাপক জল্পনা কল্পনা চলছে। ম্যানচেস্টার সিটিতে সাবেক বস পেপ গার্দিওলার সঙ্গে তিনি মিলিত হতে যাচ্ছেন বলেও গুজব রয়েছে।
গত বছর বার্সা কোচ রোনাল্ড কোম্যান ত্যাগ করার পর অ্যাটলেটিকো মাদ্রিদে যোগ দেয়ার প্রথম বছরেই শিরোপার স্বাদ পেযেছেন সুয়ারেজ। তবে তিনি চান বার্সেলোনাতেই যেন থেকে যান মেসি। কারন গোটা ক্যারিয়ারেই এই ক্লাবটির প্রতিনিধিত্ব করে এসেছেন এই আর্জেন্টাইন তারকা।
স্প্যানিশ রেডিওকে সুয়ারেজ বলেন,‘ একজন বন্ধু, একজন ফুটবল অনুরাগি ও প্রিয় ব্যক্তিত্ব হিসেবে আমি খুশি হব। আমি তাকে সেটিই বলব।’ স্থানীয় গণমাধ্যমের রিপোর্ট অনুযায়ী মেসির চুক্তির মেয়াদ বাড়ানোর সম্ভাবনা ক্ষীন। অপরদিকে আগামী মৌসুমও অ্যাটলেটিকোতে থাকছেন বলে নিশ্চিত করেছেন সুয়ারেজ।
বাসস/এএফপি/এমএইচসি/১৮৩৫/-স্বব