বাসস দেশ-৬ : কুমিল্লায় ২৬টি পরিবারের মাঝে ঘর নির্মাণের অর্থ বিতরণ

98

বাসস দেশ-৬
অর্থ বিতরণ
কুমিল্লায় ২৬টি পরিবারের মাঝে ঘর নির্মাণের অর্থ বিতরণ
কুমিল্লা (দক্ষিণ), ২৪ মে, ২০২১ (বাসস) : কুমিল্লায় যাদের জমি আছে ঘর নেই এমন ২৬ টি অসহায় পরিবারের মাঝে বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘর নির্মাণের জন্য অর্থ বিতরণ করা হয়। আজ সোমবার সকাল ১০টায় কুমিল্লা ভাষা সৈনিক শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামের জেলা ক্রীড়া সংস্থার হল রুমে কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা হাজী আ ক ম বাহাউদ্দীন বাহার এ অর্থ বিতরণ করেন। এছাড়াও এ সময় কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলা বিভিন্ন উন্নয়ন প্রকল্পের জন্য আরো ৮০ লক্ষ টাকা কাবিখা ও টি আর প্রকল্পের চেক বিতরণ করেন।
এ সময়ে উপস্থিত ছিলেন কুমিল্লা সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি কাজী আবুল বাশার, আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল, কুমিল্লা মহানগর আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবিদুর রহমান জাহাঙ্গীর, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক আব্দুল্লাহ আল মাহমুদ সহিদ, ভাইস চেয়ারম্যান তারিকুল ইসলাম জুয়েলসহ মহানগর আওয়ামী লীগ ও আর্দশ সদর উপজেলার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।
এ বিষয়ে আদর্শ সদর উপজেলা চেয়ারম্যান আমিনুল ইসলাম টুটুল বাসসকে বলেন, সদর উপজেলায় কাবিখার ১১ টি উন্নয়ন প্রকল্পের ৩০ লক্ষ টাকার চেক প্রদান করা হয়। এছাড়াও কুমিল্লা মহানগর ও আদর্শ সদর উপজেলায় (টি আর) প্রকল্পের ৫০ লক্ষ টাকার চেক দেওয়া হয়। সরকারের টিআর প্রকল্পের ৪১ টি উন্নয়ন প্রকল্পের কাজের জন্যে মহানগর ও আদর্শ সদর উপজেলার মসজিদ, মাদ্রাসা, শিক্ষা প্রতিষ্ঠানসহ বিভিন্ন সামাজিক সংগঠনের মাঝে এ চেক বিতরণ করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১২৩০/নূসী