নারায়ণগঞ্জের সোনারগাঁয়ে সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত

194

নারায়ণগঞ্জ, ২২ মে ২০২১ (বাসস): জেলার সোনারগাঁয়ে আজ ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে ট্রাক ও অ্যাম্বুলেন্সের মুখোমুখি সংঘর্ষে দুইজন নিহত হয়েছেন।
আজ শনিবার সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার নয়াবাড়ি এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে অনন্ত গার্মেন্টসের সামনে এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- মো. হুমায়ুন (৪০) ও ফারুক হোসেন (৩৫)। এ দুর্ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। অ্যাম্বুলেন্সে থাকা আহত এবং নিহত সকলেই কুমিল্লা জেলার তিতাস উপজেলার বাসিন্দা।
কাঁচপুর হাইওয়ে থানার সহকারি উপ-পরিদর্শক (এএসআই) আরিফ জানান, কুমিল্লা থেকে চিকিৎসার উদ্দেশ্যে ঢাকাগামী রোগীবাহী একটি অ্যাম্বুলেন্স সোনারগাঁ উপজেলার কাঁচপুরের কিউট পল্লী এলাকায় অনন্ত গার্মেন্টসের সামনে আসলে উল্টো পথে আসা একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই অ্যাম্বুলেন্সের ভিতরে থাকা রোগীর স্বজন মো. হুমায়ুন (৪০) মারা যান। অন্যদিকে, গুরুতর অবস্থায় হাসপাতালে নেওয়ার পথে ফারুক হোসেন (৩৫) নামের রোগীর আরেকজন স্বজন মারা যান।
তিনি জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতদের মরদেহ তাদের স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। আহতদের প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে। পুলিশ ঘাতক ট্রাকটি আটক করেছে।