বাসস দেশ-২৮ : একাত্তরের ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে : আমু

230

বাসস দেশ-২৮
ঝালকাঠি-শিল্পমন্ত্রী
একাত্তরের ষড়যন্ত্রকারীদের ব্যাপারে সবাইকে সজাগ থাকতে হবে : আমু
ঝালকাঠি, ৩০ আগস্ট ২০১৮ (বাসস) : শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, একাত্তরের পরাজিত শত্রুরা মাথাচাড়া দিয়ে উঠেছে। এ অপশক্তি আর যাতে মাথা তুলে দাঁড়াতে না পারে সেদিকে সবাইকে সজাগ থাকতে হবে।
শিল্পমন্ত্রী বৃহস্পতিবার বিকেলে ঝালকাঠি টাউন পুলিশ ফাঁড়ির নতুন ভবন উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন।
শিল্পমন্ত্রী বলেন, ষড়যন্ত্রকারীরা বঙ্গবন্ধুকে স্বপরিবারে হত্যার মধ্যদিয়ে দেশকে ৪০ বছর পিছিয়ে দিয়েছে। তারা শুধু বঙ্গবন্ধু শেখ মুজিবকেই হত্যা করেনি, দেশকে ধ্বংস্তূপে পরিণত করেছে। তারা পাকিস্তানী ভাবধারায় সরকার পরিচালনা করে বাংলাদেশকে কমপক্ষে ৪০ বছর পিছিয়ে দিয়েছে বলে জানান তিনি।
আমু বলেন, জঙ্গিবাদ-সন্ত্রাস ও চুরি-ডাকাতিসহ বিভিন্ন অপরাধ প্রতিরোধে পুলিশকে সবসময় সচেষ্ট থাকতে হবে।
মানুষের নিরাপত্তা বিধানে তারা নিরলসভাবে কাজ করে যাচ্ছে উল্লেখ করে শিল্পমন্ত্রী বলেন, সন্ত্রাসীরা যাতে কোন মানুষের ক্ষতি করতে না পারে সেদিকে আইন শৃংখলা বাহিনীকে লক্ষ্য রাখতে হবে। গণপূর্ত অধিদপ্তর দুই কোটি ৬০ লাখ টাকা ব্যয়ে ভবনটি নির্মাণ করেছে।
ভারপ্রাপ্ত পুলিশ সুপার মো. জাহাঙ্গীর আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে জেলা প্রশাসক মো. হামিদুল হক, আওয়ামী লীগের জেলা কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মো. সিদ্দিকুর রহমান, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির, পৌর মেয়র মোহাম্মদ লিয়াকত আলী তালুকদার এবং অতিরিক্ত পুলিশ সুপার এম এম মাহমুদ হাসান বক্তব্য রাখেন।
বাসস/সংবাদদাতা/এফএইচ/২০১৭/এবিএইচ