বাসস দেশ-২৩ : চট্টগ্রামের সীতাকুন্ডে পৃথক ঘটনায় ৪ জন নিহত

77

বাসস দেশ-২৩
সীতাকুন্ড – দুর্ঘটনায়
চট্টগ্রামের সীতাকুন্ডে পৃথক ঘটনায় ৪ জন নিহত
চট্টগ্রাম, ২২  মে, ২০২১ (বাসস) : চট্টগ্রামের সীতাকুন্ডে পৃথক ঘটনায় ৪ জন নিহত হয়েছে। জেলার শীতলপুর এলাকায় চাল বোঝায় একটি ট্রাক উল্টে ৩ জন নিহত এবং ৪ জন আহত হয়েছে । এ ছাড়া জেলার বাড়বকুন্ড এলাকায় বিদুৎস্পৃষ্টে অপর এক ১ যুবকের মৃত্যু হয়েছে।
আজ শনিবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মদনহাট-শীতলপুর অংশে ট্রাক উল্টে সড়ক দুর্ঘটনাটি ঘটে। সকাল ১০টায় বাড়বকু- ইউনিয়নের নতুনপাড়া গ্রামে বিদ্যুৎস্পৃষ্টে দুলাল মিয়ার মৃত্যু ঘটে।
পুলিশ ও স্থানীয়রা জানায়, ভোরে রংপুর থেকে চাল বোঝায় একটি ট্রাক (ঢাকা মেট্টো ট- ১৬-৫৫ ১২) চট্টগ্রামে আসার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সীতাকু-ের শীতলপুর নামক স্থানে মহাসড়কের উপর উল্টে রাস্তার পাশে স্ক্র্যাপ লোহার উপর গিয়ে পড়ে। এসময় মো. শরীফুল ইসলাম (৪৫), মো. সজিব (৩০) ও আতিকুর রহমান (২৭) নিহত হয়। তাদের তিনজনের বাড়িই নওগাঁ জেলায়। একই ঘটনায় মহসিন (২৩), আলম (৩০), নবীন (৪০) ও বাবুল (৩৫) গুরুতর আহত হয়। তারা চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের বিভিন্ন ওয়ার্ডে চিকিৎসাধীন আছে।
বার আউলিয়া হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মীর নজরুল ইসলাম বলেন, চাল বোঝায় একটি ট্রাক উল্টে গিয়ে ঘটনাস্থলে এক ব্যক্তি মারা যায়। এ ঘটনায় আহতদের উদ্ধার করে আমরা চমেক হাসপাতালে প্রেরণ করেছি। সেখানে আরো দু’জনের মৃত্যু ঘটে। নিহতদের লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
এদিকে শনিবার সকাল ১০টায় সীতাকু-ের বাড়বকু- ইউনিয়নের নতুনপাড়া গ্রামের আবদুর রহমানের বাড়িতে বিদুৎস্পৃষ্ট হয়ে দুলাল মিয়া (৩৫) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। দুলাল মিয়া এসময় শ্বশুর বাড়িতে ঘর মেরামতের কাজ করছিল। অসতর্কতাবশত ঘরের বিদ্যুৎ লাইনের তার সংস্পর্শে এলে অজ্ঞান হয়ে পড়ে। পরে দুলালের কোন সাড়া শব্দ না পেয়ে স্বজনরা তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।
বাসস/জিই/কেএস/১৭৪০/অমি