বাসস দেশ-১১ : নওগাঁয় ৫ লাখ টাকা প্রণোদনা বিতরণ

101

বাসস দেশ-১১
প্রণোদনা বিতরণ
নওগাঁয় ৫ লাখ টাকা প্রণোদনা বিতরণ
নওগাঁ, ২২ মে, ২০২১ (বাসস) : জেলায় যমুনা ব্যাংকের অর্থায়নে করোনায় কর্মহীন হয়ে পড়া পরিবারের মধ্যে আর্থিক প্রণোদনা বিতরণ করা হয়েছে। নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে শনিবার বেলা ১২টায় সদর উপজেলা প্রশাসনের ব্যবস্থাপনায় জেলা প্রশাসনের আয়োজনে জেলার বিভিন্ন পেশাজীবী একশত পরিবারের মধ্যে ৫ লাখ টাকা প্রণোদনা বিতরণ করা হয়েছে।
প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সাড়া দিয়ে যমুনা ব্যাংকের উদ্যোগে দেশব্যপী প্রণোদনা বিতরণের অংশ হিসেবে নওগাঁয় এ প্রণোদনা বিতরণ করা হয়।
নওগাঁ সদর উপজেলা পরিষদ মিলনায়তনে আয়োজিত এ উপলক্ষে এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন সদর উপজেলা নির্বাহী অফিসার মীর্জা ইমাম উদ্দিন। জেলা প্রশাসক মোঃ হারুন-অর-রশীদ এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যমুনা বাংকের সাবেক চেয়ারম্যান ও বর্তমান পরিচালক বেলকন কোম্পানী লিমিটেড-এর ব্যবস্থাপনা পরিচালক মোঃ বেলাাল হোসেন, বাংলাদেশ মুক্তিযোদ্ধা সংসদ নওগাঁ জেলা ইউনিট কমান্ডের সাবেক কমান্ডার মোঃ হারুন-অল-রশিদ ও নওগাঁ জেলা প্রেসক্লাবের সভাপতি বিশ্বজিৎ সরকার মণি ।
করেনা পরিস্থিতিতে কর্মহীন হয়ে পড়া পরিবহন শ্রমিক, ক্ষুদ্র উদ্যোক্তা, মুক্তিযোদ্ধা, নাপিত, শিল্পীসহ বিভিন্ন শ্রেণীপেশার একশত পরিবারের মধ্যে এ প্রণোদনা বিতরণ করা হয়। অনুষ্ঠানে প্রত্যেক পরিবারকে ৫ হাজার টাকা করে মোট ৫ লাখ নগদ টাকা বিতরণ করা হয়।
বাসস/এনডি/সংবাদদাতা/১৪০০/নূসী