শ্রীলংকার বিপক্ষে ওয়ানডে স্কোয়াডে ফিরেছেন সাকিব

263

ঢাকা, ২০ মে ২০২১ (বাসস/এএফপি) : শ্রীলংকার বিপক্ষে তিন ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। দলে ফিরিয়ে আনা হয়েছে অল রাউন্ডার সাকিব আল হাসানকে।
তৃতীয় সন্তান জন্মদানকারী স্ত্রীকে সঙ্গ দেয়ার জন্য নিউজিল্যান্ডের বিপক্ষে সর্বশেষ সিমীত ওভারের সিরিজে অংশগ্রহন থেকে বিরত ছিলেন সাকিব। এবারের ওয়ানডে দলে অবশ্য আরো কিছু পরিবর্তন এনেছে মিনহাজুল আবেদিন নান্নুর নেতৃত্বাধীন নির্বাচক প্যানেল।
দল থেকে ছেটে ফেলা হয়েছে নাজমুল হোসেন শান্ত, নাসুম আহমেদ ও আল আমিন হোসেনকে। এর আগে ইনজুরির কারণে বাদ দেয়া হয়েছিল রুবেল হোসেন ও হাসান মাহমুদকে। নিউজিল্যান্ড সফরকারী দলের স্ট্যান্ডবাই তালিকায় থাকা নাইম শেখ এবারো সুযোগ পেয়েছেন একই তালিকায়।
আগামী ২৩ ও ২৫ মে শ্রীলংকার বিপক্ষে অনুষ্ঠিত হবে সিরিজের প্রথম ও দ্বিতীয় ওয়ানডে ম্যাচ। তৃতীয় ও শেষ ম্যাচটি অনুষ্ঠিত হবে ২৮ মে।
দল : তামিম ইকবাল (অধি:), লিটন দাস, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মো. মিথুন, মাহমুদুল্লাহ রিয়াদ, আফিফ হোসেন, মেহেদি হাসান মিরাজ, সাইফুদ্দিন, তাসকিন আহমেদ, মুস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মাহেদি হাসান ও শরিফুল ইসলাম।
স্ট্যান্ডবাই: নাইম শেখ, তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।