বাসস দেশ-৩ : টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন

106

বাসস দেশ-৩
নিহত-তিন
টাঙ্গাইলের মির্জাপুরে সড়ক দুর্ঘটনায় নিহত তিন
টাঙ্গাইল, ১৯ মে, ২০২১৯ (বাসস) : ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুরে আজ ভোরে বিকল হওয়া কাভার্ডভ্যানের পেছনে মাইক্রোবাসের ধাক্কায় ৩ জন নিহত এবং ১ জন আহত হয়েছেন। মৃতরা হলেন- ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলা সদরের সাংনুরপুর গ্রামের গনি মিয়ার ছেলে মাইক্রোবাস চালক হাসান মিয়া (২৮), জয়পুরহাটের আক্কেলপুর উপজেলার পিআরই গ্রামের ইমদাদুল হকের ছেলে গোলাম মওলা শামীম (২৮) ও ব্রাহ্মণবাড়িয়ার তুলাবাড়ি গ্রামের সালাম মিয়ার ছেলে ইমন মিয়া (২৫)। নিহত গোলাম মওলার স্ত্রী আহত মীম আক্তার (২৫) কুমুদিনী হাসপাতালে চিকিৎসাধীন।
পুলিশ জানায়, মির্জাপুর উপজেলার জামুর্কী ইউনিয়নের পাকুল্যা বাসস্ট্যান্ড এলাকায় ভোরে ঢাকাগামী একটি কাভার্ডভ্যান বিকল হয়ে পড়ে। ঢাকাগামী একটি মাইক্রোবাসের চালক নিয়ন্ত্রণ হারিয়ে দাঁড়িয়ে থাকা ওই কভার্ডভ্যানের পেছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের চালকসহ ৩ জন ঘটনাস্থলেই মারা যান। আহত অবস্থায় ১ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে।
গোড়াই হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) আদম আলী জানান, দুর্ঘটনাকবলিত গাড়ি দুটি মহাসড়কের ওপর থেকে সরিয়ে নেয়া হয়েছে। নিহতদের পরিচয় নিশ্চিত হওয়ার পর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।
বাসস/এনডি/সংবাদদাতা/১০২০/-নূসী