প্রধানমন্ত্রী এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছে গাজীপুরের সাংবাদিক ইউনিয়ন

344

গাজীপুর, ১৬ মে, ২০২১ (বাসস) : প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপির প্রতি ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়েছে গাজীপুরের সাংবাদিক ইউনিয়ন (জিইউজে) নেতৃবৃন্দ।
ঈদ ফিতর উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে গাজীপুরের সাংবাদিক ইউনিয়ন সকল সদস্যসহ গাজীপুর ও টঙ্গীর সকল প্রেসক্লাবের সদস্যদের ঈদ উপহার সামগ্রী প্রদান করায় শনিবার এক ভার্চুয়াল সভায় এই কৃতজ্ঞতা প্রকাশ ও ধন্যবাদ জানানো হয়।
গাজীপুর সাংবাদিক ইউনিয়নের আবেদনের প্রেক্ষিতে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এমপি এই উপহার সামগ্রী প্রদান করার ব্যবস্থা করেন। আগামী দিনেও সাংবাদিকরা যাতে করোনাকালীন বিশেষ ভাতা পান তার জন্য তিনি প্রয়োজনীয় উদ্যোগ নিবেন বলে আশা করেন সাংবাদিক নেতৃবন্দ।
গাজীপুর সাংবাদিক ইউনিয়নের ঈদ উত্তর ভার্চুয়ালী আলোচনা এই সভায় সভাপতিত্ব করেন ইউনিয়ন সভাপতি আতাউর রহমান।
সংগঠনের সভায় সাধারণ সম্পাদক নূরুল ইসলানের পরিচালনায় অনুষ্ঠিত সভায় গাজীপুর সদর, টঙ্গী, কালীগঞ্জ, কাপাসিয়া, শ্রীপুর ও কালিয়াকৈরে কর্মরত সাংবাদিকরা যোগদান করেন। করোনাকালে গাজীপুর সাংবাদিক ইউনিয়নের সদস্যরা ঈদ শুভেচ্ছা বিনিময় করেন।
সভায় বক্তব্য রাখেন, উন্নয়ন বার্তার সম্পাদক মঞ্জরুল বারী মঞ্জ, সাংবািদক এম এ সালাম শান্ত, নূরুল আমিন সিকদার, মনিরুজ্জামান, বি এম বাবুল এম এ সালাম রানা, আশরাফুল আলম আইয়ুব, মোকশেদ মোল্লা সাদ্দাম হোসেন।
আলোচনা সভায় সংঠনকে আরো গতিশীল ও সাংবাদিকদের কল্যাণে কাজ করে যাবার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করা হয়। সভায় সংগঠনের কার্যক্রম গতিশীল করতে আগামী দিনে সকল সদস্যদের জন্য কল্যাণ তহবিল গঠন, সদস্যদের পরিচয় পত্র প্রদান করার সিদ্ধান্ত নেয়া হয়। করোনাকালীন সাংবাদিকদের প্রনোদনা ভাতা যাতে সব সাংবাদদিকরা পান এ ব্যাপারে সংশ্লিষ্টদের সাথে যোগাযোগ করার জন্য প্রস্তাব গৃহীত হয়।