সাতক্ষীরার কালীগঞ্জে সড়ক দুর্ঘটনায় ২ শিক্ষার্থী নিহত

128

সাতক্ষীরা, ১৫ মে, ২০২১ (বাসস) : মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লাগায় ২ শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। এ সময় আহত হয়েছেন এক ভাটা শ্রমিক। শনিবার দুপুরে সাতক্ষীরার কালীগঞ্জ উপজেলা সদরের গোলাখালি শ্মশান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।
নিহতরা হলেন- সাতক্ষীরার আশাশুনি উপজেলার শ্রীউলা ইউনিযনের নাসিমাবাদ গ্রামের আব্দুল হামিদ মোড়লের ছেলে ও মাড়িয়ালা মাধ্যমিক বিদ্যালয়ের এসএসসি পরীক্ষার্থী তৌহিদুল ইসলাম (১৬) ও একই গ্রামের সাঈদ মোড়লের ছেলে ও প্রতাপনগর এপিএস কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র রিয়াজ মোড়ল ওরফে শাহীন (১৮)। আহত ভাটা শ্রমিকের নাম গোলাম রসুল (২২)। সে নাসিমাবাদ গ্রামের মোস্তফা ঢালীর ছেলে। তাকে আশঙ্কাজনক অবস্থায় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন গোলাম রসুল জানান, তিনি শ্যামনগরে এক আত্মীয়ের বাড়ি থেকে মোটর সাইকেলে তৌহিদ ও রিয়াজকে নিয়ে শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে কালীগঞ্জ কাঁকশিয়ালী ব্রিজের নীচ দিয়ে বাড়ি ফিরছিলেন। পথিমধ্যে গোলাখালি শ্মশানের পাশে নিয়ন্ত্রণ হারিয়ে তার মোটর সাইকেলটি একটি বাবলা গাছের সঙ্গে সজোরে ধাক্কা মারে। এতে তারা তিনজন গুরুতর আহত হন। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তৌহিদ ও রিয়াজকে মৃত বলে ঘোষণা করেন।
কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা গোলাম মোস্তফা জানান, লাশ দু’টি উদ্ধার করে ময়না তদন্তের জন্য শনিবার বিকেলে সাতক্ষীরা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে।