বাসস দেশ-১ : বগুড়ায় পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত

27

বাসস দেশ-১
নিহত-২
বগুড়ায় পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত
বগুড়া, ১৫ মে, ২০২১ (বাসস) : জেলায় গতকাল শুক্রবার পৃথক মোটর সাইকেল দুর্ঘটনায় ২ জন নিহত হয়েছে।
হাইওয়ে পুলিশ ক্যাম্পের এ এস আই আল হাসান জানান , শাজাহানপুর থেকে বগুড়া শহরের দিকে আসার পথে মাঝিড়া এলাকায় ঢাকা-বগুড়া মহাসড়কে বেপরোয়া গতিতে শুক্রবার দুপুরে মোটর সাইকেল ও প্রাইভেটকারের সঙ্গে মুখোমুখি সংঘষে মোটর সাইকেল আরোহী নুরুন্নবী(২৩) আহত হয় ।্আহত অবস্থায তাকে শজিমেক হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সন্ধ্যা পোনে সাতটার দিকে সে মারা যায়। মৃত নূরুন্নবী ওই উপজেলার সাজাপুর কাগজীপাড়ার আশরাফ আলীর ছেলে। সে বগুড়া আজিজুল হক কলেজের অনার্স দ্বিতীয় বর্ষের ছাত্র। । এছাড়া আব্দুস সামাদ (৪০) নামে প্রাইভেটকারের এক যাত্রীকেও আটক করা হয়েছে।
এদিকে শুক্রবার দুপুর আনুমানিক দেড়টার সময় শহরের মাটিডালি-বারপুর মহাসড়কে এসওএস স্কুলের সামনে অপর এক সড়ক ঘটনাটি ঘটে। মোটর সাইকেল দুূর্ঘটনায় মিলন চন্দ্র প্রামাণিক (২৫) নামের এক যুবক নিহত হয়েছে। মৃত পলাশ পুরান বগুড়ার সকা চন্দ্র প্রামাণিকের ছেলে। তার সাথে থাকা মঈন উদ্দিন নামের আরও এক যুবক গুরুতর আহত হয়। সড়ক দুর্ঘটানায় নিহতদের মৃতদেহ শজিমেকে হাসপাতলের মর্গে আছে।
সদর থানা পুলিশ সূত্র জানায়, শুক্রবার দুপুর দেড়টার সময় স্থানীয় কিছু মানুষ তাদের সড়কে দুর্ঘটনা কবলিত অবস্থায় পড়ে থাকতে দেখে। পরে তাদের শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে নিয়ে যাওয়া হলে ডাক্তার মিলনকে মৃত ঘোষণা করে। এছড়াও মঈনকে গুরুতর অবস্থায় ভর্তি করা হয় বগুড়া শজিমেক হাসপাতলে ভর্তি করা হয়। সে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১১৪৫/নূসী