চট্টগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত

159

চট্টগ্রাম, ১৩ মে ২০২১ (বাসস) : চট্টগ্রামের মিরসরাই ও সাতকানিয়ায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিন ব্যক্তি নিহত ও ৭ জন আহত হয়েছে। মিরসরাইয়ে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে মাইক্রোবাসের ধাক্কা লেগে দু’জন নিহত হয়। সাতকানিয়ায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে এক নির্মাণ শ্রমিক নিহত হয়।
আজ বৃহস্পতিবার সকাল ৮টায় মিরসরাইয়ে চট্টগ্রাম-ঢাকা মহাসড়কে বিএসআরএম গেট এলাকায় মাইক্রো বাস নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে দুই নারী নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরও ৭ জন। খবরটি নিশ্চিত করেছেন জোরারগঞ্জ হাইওয়ে পুলিশের সহকারী উপ-পরিদর্শক খন্দকার বাবুল ইসলাম।
তিনি জানান, চট্টগ্রাম শহর থেকে ঈদ উপলক্ষে যাত্রী নিয়ে একটি মাইক্রো (ঢাকা মেট্রো ট ১৯-৩০৬৪) কুমিল্লার দিকে যাচ্ছিল। আজ সকাল ৮টার দিকে জোরারগঞ্জ থানার বিএসআরএম এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে গাছের সাথে ধাক্কা লেগে ঘটনাস্থলেই দুই নারী মারা যায়। নিহতরা হলো ফেনী জেলার সোনাগাজি উপজেলার তাহমিনা খাতুন (৩০), অন্যজনের পরিচয় পাওয়া যায়নি। আহতরা হলো, আরিফুল ইসলাম (২৭) ডলি আক্তার (২২) সারমিন (২০) নজরুল ইসলাম (৪০) শাহিন মিয়া (৪০) সারমিন (২২) আকলিমা আক্তার (২০)।
তিনি জানান, আহতদের মধ্যে ২ জনের অবস্থা গুরুত্বর, তাদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়েছে। ধারণা করা হচ্ছে নিহত দুই নারী গার্মেন্টস শ্রমিক। লাশগুলো উদ্ধার করে জোরারগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলে জানান খন্দকার বাবুল ইসলাম।
এদিকে বৃহস্পতিবার ভোররাতে সাতকানিয়ার কেরানিহাটের খুনি বটতল এলাকায় চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফরিদ উদ্দিন (৪০) নামে এক নির্মাণ শ্রমিক নিহত হয়েছে। নিহত ফরিদ উদ্দিন সাতকানিয়া কেঁওচিয়া ৬ নম্বর ওয়ার্ডের আশেকের পাড়ার মৃত আবদুল খালেকের ছেলে।
দোহাজারী হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুর রব জানান, রাস্তা পারাপারের সময় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে ফরিদ নিহত হন। মরদেহ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে এবং ট্রাকটি চিহ্নিত করার চেষ্টা চলছে বলে জানান তিনি।