কুমিল্লা ও নড়াইলে অসহায়দের মধ্যে ঈদ উপহার বিতরণ

180

ঢাকা, ১৩ মে, ২০২১, (বাসস) : ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লা ও নড়াইলে অসহায়দের মধ্যে আজ ঈদ উপহার বিতরণ করা হয়েছে। বাসস সংবাদদাতারা জানান-
কুমিল্লা (দক্ষিণ) : জেলার হোমনা পৌরসভায় প্রধানমন্ত্রীর ঈদ উপহার হিসেবে নগদ দেড় লাখ টাকা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টায় স্থানীয় সংসদ সদস্য সেলিমা আহমাদ মেরী প্রধানমন্ত্রীর এই অর্থ ৩শ’ দরিদ্র ও অসহায় পরিবারের মধ্যে নগদ ৫শ’ টাকা করে এই উপহার বিতরণ করেন। এ সময় উপস্থিত ছিলেন, পৌর মেয়র অ্যাড. মো. নজরুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান মো. মহাসিন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান নাছিমা আক্তার রিনা, থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কায়েস আকন্দ প্রমুখ। উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) রুমন দে বাসসকে বলেন, ঈদুল ফিতর উপলক্ষে কুমিল্লার হোমনা পৌরসভার ৩শ’ দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে নগদ ৫শ’ টাকা করে দেড় লাখ টাকা প্রদান করা হয়েছে।
নড়াইল : জেলার সামাজিক সংগঠন“চলো পাল্টাই বাংলাদেশের” ঈদ সামগ্রী বিতরণ কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। আজ বেলা ১১ টায় শহরের ভওয়াখালী নিজস্ব কার্যালয়ে সমাজের অসহায় ছিন্নমূল ১০০ মানুষের মধ্যে ঈদ উপহার হিসেবে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। এ সময় উপস্থিত ছিলেন- চলো পাল্টাই বাংলাদেশের উপদেষ্টা শামীম সিকদার, প্রতিষ্ঠাতা সভাপতি জাকারিয়া খান, সাধারণ সম্পাদক সাজিদুর রহমান, দপ্তর সম্পাদক শোয়াইব হোসেনসহ সংশ্লিষ্টরা।