বাসস দেশ-৪৬ : সিলেটে ৪ প্রতিষ্ঠানকে ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা

126

বাসস দেশ-৪৬
অভিযান-জরিমানা
সিলেটে ৪ প্রতিষ্ঠানকে ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা
সিলেট, ১২ মে, ২০২১ (বাসস): সিলেট মহানগরী এলাকায় বিশেষ অভিযান চালিয়ে ৪ ব্যবসা প্রতিষ্ঠানকে ১ লাখ ৬৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে।
পবিত্র রমযান মাসে মানুষের খাদ্য নিরাপত্তা নিশ্চিত করতে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর ও র‌্যাব-৯ যৌথভাবে সিলেটে নিয়মিতভাবে এ অভিযান পরিচালনা করে আসছে।
র‌্যাব-৯ সিলেট জানায়, গত দুদিনে সিলেট নগরীরর উত্তর সুরমা ও দক্ষিণ সুরমা এলাকায় চার ব্যবসা প্রতিষ্ঠানকে অর্থদ- দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়ান (র‌্যাব)-৯ ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটে বিভাগীয় কার্যালয় পরিচালিত ভ্রাম্যমাণ আদালত।
র‌্যাব জানায়, মঙ্গল ও বুধবার র‌্যাব-৯ সিপিএসসি (ইসলামপুর ক্যাম্প)-এর একটি দল ও ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটে বিভাগীয় কার্যালয়ের টিম যৌথভাবে সিলেট নগরীর কোতোয়ালি এবং দক্ষিণ সুরমা থানাধীন ৪টি ব্যবসা প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করে ওজনে কম দেওয়া, মেয়াদোত্তীর্ণ পণ্য বিক্রি, ভেজাল দ্রব্য রাখা ও বিক্রয় করার অপরাধে মোট ১ লাখ ৬৫ হাজার টাকা অর্থদ- প্রদান করা হয়।
অভিযানে নেতৃত্ব দেন র‌্যাব-৯ এর অতিরিক্ত পুলিশ সুপার মো. সামিউল আলম ও সহকারী পুলিশ সুপার লুৎফর রহমান এবং ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর সিলেটে বিভাগীয় কার্যালয়ের সহকারী পরিচালক ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট মো. জাহাঙ্গীর আলম।
ভ্রাম্যমান আদালতে জরিমানাকৃত টাকা পরে রাষ্ট্রীয় কোষাগারে জমা প্রদান করা হয়।
বাসস/সংবাদদাতা/২০১৫/-শআ