বাসস দেশ-৩৮ : মাগুরায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক পেলেন তিনজন

30

বাসস দেশ-৩৮
মাগুরা-সাংবাদিক কল্যাণ ট্রাস্ট
মাগুরায় সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক পেলেন তিনজন
মাগুরা, ১২ মে ২০২১ (বাসস): জেলায় আজ সাংবাদিক কল্যাণ ট্রাস্টের আর্থিক অনুদানের চেক পেয়েছেন দুই প্রয়াত সাংবাদিকের স্ত্রীসহ তিনজন।
আজ বুধবার বিকেল ৫টায় জেলা প্রশাসকের সম্মেলনকক্ষে আয়োজিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব চেক হস্তান্তর করেন মাগুরা-১ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট সাইফ্ধুসঢ়;জ্জামান শিখর।
জেলা প্রশাসক ড. আশরাফুল আলমের সভাপতিত্বে এ অনুষ্ঠানে বক্তব্য রাখেন সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান আবু নাসির বাবলু, জেলা তথ্য অফিসার রেজাউল ইসলাম ও মাগুরা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শামীম খান। এ সময় জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অনুদান প্রাপ্তরা হলেন- দৈনিক ইত্তেফাকের জেলা প্রতিনিধি ও মাগুরা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রয়াত দীপক রায় চৌধুরীর স্ত্রী গীতিকা মিত্র, মাগুরার সাপ্তাহিক অঙ্গীকার পত্রিকার সম্পাদক মরহুম আবুল খায়েরের স্ত্রী সেলিনা শিরি এবং দৈনিক প্রতিদিনের সংবাদ পত্রিকার জেলা প্রতিনিধি আয়ুব হোসেন খান। তারা যথাক্রমে তিনলাখ, দুইলাখ ও ৫০ হাজার টাকা অনুদান পেয়েছেন।
অনুষ্ঠানে প্রধান অতিথি সাইফুজ্জামান শিখর এমপি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার ব্যক্তিগত তাগিদ থেকেই সাংবাদিক কল্যাণ ট্রাস্ট গঠিত হয়েছে।এই কল্যাণ ট্রাস্টের মাধ্যমে সারা দেশের সাংবাদিকদের নিয়মিত বরাদ্দ দেয়া হচ্ছে। এমনকি এই করোনাকালে তাদের জন্য বিশেষ বরাদ্দ দেয়া হয়েছে।এভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সব সময় মানবিক সহায়তা নিয়ে মানুষের মঙ্গলের জন্য কাজ করে যাচ্ছেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯১১/এমকে