বাসস দেশ-৪৩ : নোয়াখালীতে কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দেওয়ায় পুলিশ কনস্টেবল পুরস্কৃত

126

বাসস দেশ-৪৩
নোয়াখালী-পুলিশ
নোয়াখালীতে কুড়িয়ে পাওয়া টাকা মালিককে ফেরত দেওয়ায় পুলিশ কনস্টেবল পুরস্কৃত
নোয়াখালী, ১১ মে ২০২১ ( বাসস): জেলার মাইজদীতে সড়কে কুড়িয়ে পাওয়া ১৪ হাজার টাকা প্রকৃত মালিককে ফেরত দেওয়ায় ট্রাফিক পুলিশের কনস্টেবল ওয়ালি উল্যাহকে পুরস্কৃত করেছে জেলা পুলিশ।
আজ মঙ্গলবার ১২টায় পুলিশ সুপারের কার্যালয়ে জেলার ট্রাফিক কনস্টেবল ওয়ালি উল্যার হাতে পুরস্কার হিসেবে নগদ পাঁচহাজার টাকা তুলে দেন পুলিশ সুপার আলমগীর হোসেন।
এ সময় অতিরিক্ত পুলিশ সুপার দীপক জ্যোতি খীসা, ট্রাফিক ইন্সপেক্টর শাহিনুর রহমান প্রমুখ উপস্থিত ছিলেন।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, গতকাল সোমবার সকালে মাইজদী শহরের পৌর কাঁচাবাজারে কেনাকাটা করতে গিয়ে মানিব্যাগ হারিয়ে ফেলেন ব্যবসায়ী মো. ফারুক হোসেন। অনেক খোঁজাখুঁজি করেও মানিব্যাগ না পেয়ে তিনি চলে যান। এদিন পৌর বাজারের প্রধান সড়কে কর্তব্যরত অবস্থায় টাকাসহ একটি মানিব্যাগ পেয়ে ট্রাফিক ইন্সপেক্টর শাহিনুর রহমানকে অবগত করেন কনস্টেবল ওয়ালি উল্যাহ। পরে মানিব্যাগে থাকা কাগজ দেখে মালিকের সঙ্গে যোগাযোগ করা হয়।
পরে গতকাল দুপুর পৌঁনে ২টার দিকে জেলা ট্রাফিক পুলিশ কার্যালয়ে ট্রাফিক ইন্সপেক্টর শাহিনুর রহমানের উপস্থিতিতে মাইজদী শহরের পৌর কাঁচাবাজারের প্রধান সড়কে কুড়িয়ে পাওয়া ১৪ হাজার টাকা ও এটিএম কার্ডসহ গুরুত্বপূর্ণ কাগজপত্র প্রকৃত মালিকের কাছে টাকা ফেরত দেন কনস্টেবল ওয়ালি উল্যাহ।
নোয়াখালীর পুলিশ সুপার আলমগীর হোসেন জানান, কনস্টেবল ওয়ালি উল্যাহ সততার পরিচয় দেয়ায় জেলা পুলিশের পক্ষ থেকে তাকে পুরস্কৃত করা হয়েছে।
বাসস/এনডি/সংবাদদাতা/১৯৪০/এমকে