২০২২ সাল পর্যন্ত ম্যান ইউতে থাকছেন কাভানি

442

লন্ডন, ১১ মে ২০২১ (বাসস/এএফপি) : আগামী মৌসুমেও ম্যানচেস্টার ইউনাইটেডের হয়ে খেলবেন দারুন ফর্মে থাকা উরুগুয়ে তারকা এডিনসন কাভানি। সোমবার রেড ডেভিলসদের সঙ্গে চুক্তির মেয়াদ আরো এক বছর বাড়িয়েছেন তিনি।
ইংল্যান্ডে এসে প্রথম মৌসুমেই ১৫ গোল করেছেন ৩৪ বছর বয়সি কাভানি। তন্মধ্যে শেষ সাত ম্যাচ থেকে করেছেন ৮ গোল। ইউনাইটেডকে প্রিমিয়ার লিগের দ্বিতীয় অবস্থানে এবং ইউরোপা লিগের ফাইনালে পৌঁছে দিতে দারুন ভুমিকা রেখেছেন কাভানি।
ইউনাইটেডের দেয়া এক বিবৃতিতে উরুগুইয়ান এই তারকা বলেন,‘ এই এক মৌসুমে ক্লাবটির প্রতি আমার দারুন মায়া জন্মে গেছে। এটি এর সবকিছুরই প্রতিফলন। সমর্থকরা আমাকে এখানে রাখতে যে কতটা বিউগল তার একটা ছোঁয়া আমি পেয়েছি। তাদেরকে খুশি করার জন্য আমি সামর্থ্যের সবটুকুই করার চেস্ট করব। মাঠে জয় দিয়ে নিজের পারফর্মেন্সের প্রতিফলন ঘটাতে চাই।
এখনো পর্যন্ত ওল্ড ট্রাফোর্ডে দর্শকদের উপস্থিতিতে খেলার সুযোগ পাই নি। এর জন্য যেন আমার আর তর সইছে না।’
কভানি দক্ষিন আমেরিকায় প্রত্যাবর্তনে আগ্রহী বলে গনমাধ্যমের রিপোর্টে বলা হলেও ইউনাইটেডের কোচ ওলে গুনার সুলশার তাকে দলে রেখে দেয়ার জন্য আগ্রহ প্রকাশ করেন। সুলশার বলেন,‘ এডিনসন যখন চুক্তিতে স্বাক্ষর করছিলেন তখন আমি বলেছিলাম,সে দলের মধ্যে শক্তি, নেতৃত্ব ও কর্মশক্তি ফিরিয়ে আনবে। আমার ওই ধারনাটি মিথ্যা প্রমানিত হয়নি। আমার যে চাহিদা তার সবটুকুই তার মধ্যে রয়েছে। কোন কোন ক্ষেত্রে প্রত্যাশার চেয়ে বেশিই আছে।’