বাসস দেশ-২৭ : চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারে ইয়াবাসহ ১৪ জুয়াড়ি আটক

111

বাসস দেশ-২৭
জুয়াড়ি-আটক
চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারে ইয়াবাসহ ১৪ জুয়াড়ি আটক
চট্টগ্রাম, ১০ মে, ২০২১ (বাসস): চট্টগ্রামের রিয়াজউদ্দিন বাজারের একটি জুয়ার আসর থেকে ১৪ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় ৫ জুয়াড়ির কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।
পুলিশ সূত্র জানায়, গোপন সূত্রের খবরের ভিত্তিতে এসআই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে পুলিশ গতকাল ভোররাত ৫ টার দিকে রিয়াজ উদ্দিন বাজার চৈতন্য গলি মুনিরিয়া টাওয়ারের ৪র্থ তলায় ৪০৫ নং কক্ষে অভিযান চালায়। এ সময় আসরের মূল আয়োজনকারীসহ জুয়া খেলারত অবস্থায় ১৪ জনকে আটক করা হয়।
ঘটনাস্থল থেকে জুয়া খেলায় ব্যবহৃত ৩ প্যাকেট তাস, নগদ টাকা ও ৫ জনের কাছ থেকে ৫৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। এর মধ্যে আবুল হোসেনের পকেট হতে ১২০ পিস, জাকির হোসেনের পকেট হতে ১০০ পিস, রঞ্জু’র পকেট হতে ১১০ পিস, সাকিবের পকেট হতে ১১৫ পিস এবং সুমনের পকেট হতে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
জিজ্ঞাসাবাদে আসামিরা জানায়, আবুল হোসেনের সহযোগিতায় এ কক্ষে আসর বসিয়ে তারা জুয়া খেলে এবং ইয়াবা ক্রয়-বিক্রয়ের ব্যবসা করে। সে এলাকায় জুয়া হোসেন নামেও বহুল পরিচিত। এসআই সুকান্ত চৌধুরী বাদী হয়ে ধৃত আসামিদের বিরুদ্ধে জুয়া আইনে ১টি এবং ইয়াবা ট্যাবলেট পাওয়ায় ৫ জনের বিরুদ্ধে পৃথক মামলা করেন। আসামিরা হলো : আবুল হোসেন (৩৫), জাকির হোসেন (৩৫), রঞ্জু (৪১), বাবু (২৩), সাকিব (২১), শাজাহান মিয়া (৫৩), সুমন (৩২), রবি হোসেন রণি (২৫), শেখ ফরিদ (২৮), মাসুদ (৪৮), আবু কালাম (৫২), শহীদুল ইসলাম (৪৩), ইব্রাহীম (২৮) ও আকবর (২৬)।
বাসস/জিই/কেএস/১৮১০/-শআ