গোপালগঞ্জের প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ

148

গোপালগঞ্জ, ১০ মে, ২০২১ (বাসস) : জেলার কর্মহীন, অসহায়, দুস্থ ও গরীব মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেছে জেলা প্রশাসন। সোমবার সকাল ১০টায় সদর উপজেলার গোপীনাথপুর আশ্রয়ণ প্রকল্পের ৯০টি অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করেন জেলা প্রশাসক শাহিদা সুলতানা। একইদিন তিনি কাশিয়ানী উপজেলার ফুকরা আশ্রায়ণ প্রকল্পের ১৫০টি পরিবারের মাঝে ও মুকসুদপুর উপজেলার বেজড়া ভাটরা আশ্রায়ণ প্রকল্পের ৪৪টি পরিবার্রে মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন।
এদিন জেলা প্রশাসক গোপালগঞ্জ সদর, কাশিয়ানী ও মুকসুদপুরের আশ্রায়ণ প্রকল্পে মোট ৬শ ৪৪ পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণ করেন। এসব উপহার সামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, চিনি, সেমাই ও গুড়া দুধ। প্রধানমন্ত্রীর কার্যালয়ের বাংলাদেশ অর্থনৈতিক অঞ্চল কর্তৃপক্ষের বাস্তবায়নে এসব খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।
জেলার বিভিন্ন আশ্রায়ণ পকল্পে প্রধানমন্ত্রীর উপহার সামগ্রী বিতরণকালে জেলা ত্রাণ ও পুনর্বাসন কর্মকর্তা আব্দুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ইলিয়াছুর রহমান. সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ রাশেদুর রহমান. কাশিয়ানী উপজেলা নির্বাহী অফিসার রথীন্দ্রনাথ রায়, মুকসুদপুর উপজেলা নির্বাহী অফিসার জোবায়ের রহমান রাশেদ, এনডিসি মিলন সাহা, নির্বাহী ম্যাজিষ্ট্রেট মুহাম্মদ মামুন খান, মুকসুদপুরের পিআইও ফয়জুল ইসলাম উপস্থিত ছিলেন।