বাসস দেশ-৩৬ : বিএসএমএমইউয়ে শিক্ষার্থীদের জন্য হচ্ছে পূর্ণাঙ্গ হল

81

বাসস দেশ-৩৬
বিএসএমএমইউ-হল
বিএসএমএমইউয়ে শিক্ষার্থীদের জন্য হচ্ছে পূর্ণাঙ্গ হল
ঢাকা, ৮ মে, ২০২১ (বাসস): বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএসএমএমইউ) উচ্চ শিক্ষায় অধ্যয়নরত মেডিক্যাল শিক্ষার্থীদের আবাসিক সুবিধার্থে একটি নতুন পূর্ণাঙ্গ হল নির্মাণ করা হবে।
আজ শনিবার এ-ব্লকে শিক্ষার্থীদের আবাসিক হোস্টেল পরিদর্শনকালে এবং হল প্রভোস্টের সাথে অনুষ্ঠিত একটি সভায় উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ এ কথা জানান।
তিনি আরো জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে বর্তমানে শিক্ষার্থীদের থাকার জন্য কোনো পূর্ণাঙ্গ হল নেই। তিনি একটি পূর্ণাঙ্গ আবাসিক হল নির্মাণ এবং বর্তমানের আবাসিক হোস্টেলটি সংস্কারের আশ্বাস প্রদান করেন।
সভায় বিশ্ববিদ্যালয়ের উপ-উপাচার্য (প্রশাসন) অধ্যাপক ডা. মুহাম্মদ রফিকুল আলম, উপ-উপাচার্য (গবেষণা ও উন্নয়ন) অধ্যাপক ডা. মো: জাহিদ হোসেন, উপ-উপাচার্য (শিক্ষা) অধ্যাপক ডা. এ কে এম মোশাররফ হোসেন, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. মোহাম্মদ আতিকুর রহমান, রেজিস্ট্রার অধ্যাপক ডা. এবিএম আব্দুল হান্নান, প্রক্টর অধ্যাপক ডা. মোঃ হাবিবুর রহমান দুলাল, হল প্রভোস্ট অধ্যাপক ডা. এসএম মোস্তফা জামান প্রমুখ উপস্থিত ছিলেন।
উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ শনিবার তার কার্যালয়ে প্রশাসনিক মিটিং, চাকুরী স্থায়ীকরণ বিষয়ে সভা এবং জুমে বাংলাদেশ চক্ষু চিকিৎসক সমিতির কার্যকরী কমিটির দ্বিতীয় মাসিক সভায় অংশগ্রহণ করেন।
বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সহযোগী অধ্যাপক ডা. মোঃ মাহমুদুর রহমানের (৫৬) মৃত্যুতে বিএসএমএমইউ উপাচার্য অধ্যাপক ডা. মোঃ শারফুদ্দিন আহমেদ শোক প্রকাশ করেছেন। তিনি শুক্রবার দিবাগত রাত ১২টা ৩০ মিনিটে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন।
বাসস/সবি/এসএস/১৮২০/-শআ