বাসস দেশ-১১ : হোমনায় সেলাই মেশিন বিতরণ

88

বাসস দেশ-১১
সেলাই মেশিন
হোমনায় সেলাই মেশিন বিতরণ
কুমিল্লা (দক্ষিণ), ৮ মে, ২০২১ (বাসস) : মুজিববর্ষ উপলক্ষে আশ্রয়ণ প্রকল্পের আওতায় কুমিল্লার হোমনায় প্রধানমন্ত্রীর কার্যালয়ের ভূমিহীন ও গৃহহীনদের গৃহ নির্মাণ কাজের অগ্রগতি এবং মাথাভাঙ্গা ইউনিয়নের চলমান উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন কুমিল্লা জেলার স্থানীয় সরকার বিভাগের উপ-পরিচালক মোহাম্মদ শওকত ওসমান। আজ শনিবার দুপুর ১২ টায় দুই ইউনিয়নের ওই প্রকল্প পরিদর্শন করেন তিনি। এসময় তিনি চান্দেরচর ইউনিয়নে এলজিএসপির আওতায় ৫৬ জন হতদরিদ্র মহিলার মাঝে সেলাই মেশিন বিতরণ করেন।
এ সময় উপস্থিত ছিলেন হোমনা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে, প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) মো. নাহিদ আহমেদ জাকির, চান্দেরচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আবুল বাশার মোল্লা, মাথাভাঙা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. নাজিরুল হক ভূঁইয়া, ইউপি সদস্যসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ ও উপকারভোগীরা।
এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) রুমন দে বাসসকে বলেন, প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় মুজিব শতবর্ষ উপলক্ষে সকল ভূমিহীন ও গৃহহীনদের গৃহ প্রদান কার্যক্রম বাস্তবায়নে হোমনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে মোট ৭৭ জন উপকারভোগীর জন্য গৃহনির্মাণ কাজ শেষ পর্য়ায়ে রয়েছে। তবে চলতি মাসের শেষের দিকে ঘরগুলো গৃহহীনদের মাঝে হস্তান্তর করতে পারবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।
বাসস/এনডি/সংবাদদাতা/১৩১৬/নূসী