সিলেট বিভাগে করোনায় আরও ২ জনের মৃত্যু

98

সিলেট, ৭ মে ২০২১ (বাসস) : সিলেট বিভাগে গত একদিনে করোনা ভাইরাসে আরও ২ জনের মৃত্যু হয়েছে,একই সময়ে নতুন করে করোনায় আক্রান্ত হয়েছে ৭৪ জন।
শুক্রবার স্বাস্থ্য অধিদফতর সিলেট বিভাগীয় কার্যালয় কোভিড-১৯ কোয়ারেন্টাইন ও আইসোলেশনের দৈনিক প্রতিবেদনে এ তথ্য নিশ্চিত করেছেন।
স্বাস্হ্য বিভাগের তথ্যমতে শুক্রবার সকাল পর্যন্ত গত একদিনে করোনা ভাইরাসে মৃত্যু হওয়া দুজনই সিলেট জেলার বাসিন্দা।এনিয়ে সিলেট বিভাগে করোনা ভাইরাসে মোট মৃত সংখ্যা ৩৬৪ জনে দাড়িয়েছে। এরমধ্যে সিলেট জেলার ২৯১,সুনামগঞ্জের ২৭,হবিগঞ্জের ১৮ ও মৌলভীবাজার জেলার ২৮ জন রয়েছেন।
সিলেট বিভাগে গত একদিনে করোনায় নতুন করে সংক্রমিত হয়েছেন আরও ৭৪ জন, আক্রান্তদের মধ্যে সিলেট জেলার ৫৭ও হবিগঞ্জের ১৭ জন রয়েছেন।এনিয়ে সিলেট বিভাগে করোনায় প্রমাণিত রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ২১ হাজার ৭৭ জন। এরমধ্যে সিলেট জেলায় ১৩ হাজার ৫৭২ জন,সুনামগঞ্জে ২ হাজার ৭৪৯ জন,হবিগঞ্জে ২ হাজার ৪১৩ ও মৌলভীবাজার জেলায় ২ হাজার ৩৪৩ জন রয়েছেন।
এদিকে গত একদিনে সিলেট বিভাগে করোনা থেকে নতুন করে সুস্থ হয়ে উঠেছেন ৪৮ জন, সুস্থ হওয়ার মধ্যে সিলেট জেলার ৪৪ ও হবিগঞ্জের ৪ জন রয়েছেন। এ নিয়ে সিলেট বিভাগে করোনা থেকে মোট সুস্থ হওয়া সংখ্যা ১৯ হাজার ৮৩৪ জন। এর মধ্যে সিলেট জেলার ১৩ হাজার ১৪১,সুনামগঞ্জের ২ হাজার ৬৫২,হবিগঞ্জের ১ হাজার ৮৪০ ও মৌলভীবাজার জেলার ২ হাজার ২০১ জন রয়েছেন।
অন্যদিকে সিলেট বিভাগের চার জেলায় গত একদিনে করোনাক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন ১০ জন, এ নিয়ে বর্তমানে সিলেট বিভাগে মোট ২১০ জন করোনায় আক্রান্ত হয়ে হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন,যার মধ্যে সিলেট জেলায় ১৯৬,সুনামগঞ্জের ২, হবিগঞ্জে ১০ ও মৌলভীবাজার জেলায় ২ জন রয়েছেন। অপরদিকে গত একদিনে সিলেট বিভাগে ৫১ জনকে নতুন করে হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে।এনিয়ে সিলেট বিভাগে বর্তমানে মোট হোম কোয়ারেন্টাইনে আছেন ৩৫৪ জন,এরমধ্যে সিলেট জেলায় ৩১৯ ও মৌলভীবাজার জেলায় ৩৫ জন রয়েছেন।